Breaking News
Home / Breaking News / সাংবাদিক আজাদ মজুমদারের মৃত্যুতে সর্বমহলের শোক

সাংবাদিক আজাদ মজুমদারের মৃত্যুতে সর্বমহলের শোক

মোহাম্মদ সিন্টুঃ
দৈনিক চাঁদপুর সংবাদ এর স্টাফ রিপোর্টার ও চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সদস্য সাংবাদিক আজাদ মজুমদারের মৃত্যুতে সর্বমহলের শোক।
গত ১১ ফেব্রুয়ারি’২৩খ্রিঃ বেলা ১০:১৬ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে কিডনী ডায়ালাইসিসের পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাংবাদিক আজাদ মজুমদার(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৩৫) বছর। তার গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদি ইউনিয়নের ১নং ওয়ার্ড (উত্তর মৈশাদি) মজুমদার বাড়ি, তার বাবার নাম মোঃ মিন্টু মজুমদার, তিনি ২ স্ত্রী ও ২টি কন্যা সন্তানের জনক ছিলেন। এছাড়াও সাংবাদিক আজাদ মজুমদার বাংলাদেশ জাতীয়তাবাদী ‌যুবদল চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদি ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে গেছেন। সাংবাদিক আজাদ মজুমদারের শেষ কর্মস্থল ছিল চাঁদপুর জেলা শহর থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকা। আজাদ মজুমদার অত্যন্ত সাদামাটা জীবন-যাপন করেছিলেন কর্মজীবনে কখনো তিনি কারো মনে কষ্ট দেয়নি সব সময় হাসিখুশি থাকতেন তিনি।
এদিকে সাংবাদিক আজাদ মজুমদারের মৃত্যুর খবরে চাঁদপুরের মিডিয়া পাড়ায় শোকের ছায়া নেমে আসে। দীর্ঘদিন একসাথে মাঠে সংবাদের খুঁজে দৌড়ানো সেই সাদামাটা আজাদ মজুমদারের বিয়োগ কোনো অবস্থাতেই তারা যেনো মানতে পারছেনা। চাঁদপুরের মিডিয়া পাড়ায় সাংবাদিকরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।
এছাড়া সাংবাদিক আজাদ মজুমদারের মৃত্যুতে শোক জানিয়েছেন তার শেষ কর্মস্থলের সহকর্মীসহ ওই পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুর রহমান।

Powered by themekiller.com