Breaking News
Home / Breaking News / চাঁদপুর সদর ৯ নং বালিয়া ইউনিয়ন জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়েছে

চাঁদপুর সদর ৯ নং বালিয়া ইউনিয়ন জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়েছে

মোহাম্মদ সিন্টুঃ
সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত মোট ৭১৯ জন নিবন্ধনকৃত জেলেদের মাঝে দুই বারের ৮০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। তবে চাল বিতরণ কালে জেলেরা বলেন কিছু চাল কম হয়েছে, তবে কেনো কম হলো, তাহা সঠিক ভাবে না বলতে পারলেও সদর উপজেলা কৃষি অফিসার ধীবাস চন্দ্র দাস বলেন। এই ইউনিয়নে মোট ৭৯১ জন জেলের মধ্য মৃত ও প্রবাসগামী সংখ্যা ৪৮ থাকার কারনে ৭৪৩ জন জেলেদের মধ্য ৭১৯ জন জেলের বরাদ্দ কৃত চাল এসেছে, ফলে, ৭৪৩ জন জেলের মাঝে চাল বিতরণ করতে গিয়ে জনপ্রতি জেলেদের কিছু কম দিয়ে প্রতি জেলেদের ৭৫-৭৬ কেজি চাল দেওয়া হচ্ছে, অপর দিকে সচিব আকলিমা আক্তার বলেন নির্বাহী কর্মকর্তার নির্দেশ অনুযায়ী ৭১৯ জন জেলেদের মাঝে চাল বিতরণ করা হচ্ছে ,

এ বিষয়ে চেয়ারম্যান রফিকুল্লা পাটোয়ারী বলেন
আমার ইউনিয়নে এবারও কিছু জেলের চাল আসেনি ফলে, নিবন্ধিত ১৯৪৩ জনের মাঝে সঠিক ভাবে চাল বিতরণ করছি, তাছারা আমি ১৯১৯ জনের চাল পেয়েছি, যার কারনে নির্বাহী কর্মকর্তার সাথে কথা বলে কিছু কম দিয়ে সকল জেলেদের মাঝে চাল বিতরণ করছি। এতে করে সকল জেলেরা চাল পাইছে।

সে সময় অনান্যদের মাধ্যে উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ড মেম্বার কাদির গাজী, ৩ নং ওয়ার্ড মেম্বার সাইফুল খান,৪ নং ওয়ার্ড মেম্বার সেলেম হোসেন,৬ নং ওয়ার্ড মেম্বার মনির হোসেন, ৭ নং ওয়ার্ড মেম্বার দিপু মিজি,৮ নং ওয়ার্ড মেম্বার হামিদ ভূইয়া ও সংরক্ষিত নারী মেম্বার পেয়ারা বেগম সহ আরে অনেকে।

Powered by themekiller.com