Breaking News
Home / Breaking News / অসহায় দরিদ্র ও দুস্থ মানুষের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক… ডা: দীপু মনি এমপি

অসহায় দরিদ্র ও দুস্থ মানুষের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক… ডা: দীপু মনি এমপি

মোহাম্মদ সিন্টুঃ
২৮ জানুয়ারি শনিবার সকাল দশটায় চাঁদপুর সদর উপজেলা মিলন আয়তনে সদর উপজেলার
প্রশাসনের ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর যৌথভাবে চাঁদপুরে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসাবে চাঁদপুরের কৃতি সন্তান শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, বঙ্গবন্ধুর কন্যার সরকার সব সময় অসহায়, দরিদ্র ও দুস্থ মানুষের পাশে আছে। এই যে বিভিন্ন রকমের ভাতা বয়স্ক ভাতা ,বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা এই সকল বিভিন্ন রকম ভাতা সেগুলা দেওয়ার মাধ্যমে যারা একটু কষ্টে আছে। তাদের সেই কষ্ট নিরসন করবার জন্য বঙ্গবন্ধু কন্যা এগুলো সব সময় করেছিলেন এবং এখনো সেগুলো চালিয়ে যাচ্ছেন। সেগুলোর পরিমাণও বাড়াচ্ছেন। তার পাশাপাশি যখনই শীত আসে তখনই এই শীত বস্ত্র বিতরণ করা হয়। এবছর যখন শীত এসেছে সরকার তখন সারাদেশে সমস্ত জেলায় এই শীত বস্ত্র পাঠিয়েছে এবং আমাদের জেলা ও উপজেলা প্রশাসনের মাধ্যমে সেগুলো ইতিমধ্যে বিভিন্ন জায়গায় বিতরন করা হয়েছে।
তিনি আরো বলেন,আমাদের জেলা ও উপজেলা প্রশাসনের মাধ্যমে প্রায় ৭ হাজার কম্বল ইতিমধ্যে বিতরণ করা হয়েছে। এখন আরো কিছু কম্বলের ব্যবস্থা করা হয়েছে।
বঙ্গবন্ধু কন্যা তিনি আমাদের দেশটা এগিয়ে নিতে চায়, আমরা সবাই যেন ভালো থাকি। তিনি সারাদিন যেন এদেশের সাধারণ মানুষের কথাই ভাবেন। তার বাবা আমাদেরকে স্বাধীনতার স্বপ্ন দেখিয়েছেন।

তিনি বলেন,ইসলামের জন্য এই বাংলাদেশে যত কাজ সরকার করছে এই সব কাজই হয়েছে বঙ্গবন্ধুর সময়ে আর বঙ্গবন্ধুর কন্যার সময়। আর যেসব সরকার ইসলামের দোহাই দিছেন । তারা কিন্তু ইসলামের সেবায় কোন কাজই করে না। আমরা কিন্তু কেউই বই পড়ে দেখি না, বইয়ে কি লেখছে। আমার সবাই শুধু গুজবে কান দেই। কিছু লোক অপপ্রচার করে বেড়াচ্ছে ইসলাম গেল ইসলাম গেল ইসলামকে ধ্বংস করে ফেলল। যেই ধর্ম রক্ষা করার,যেই পবিত্র গ্রন্থ রক্ষা করার দায়িত্ব স্বয়ং আল্লাহ রাব্বুল আলামিন নিছেন। সেটাকে ধ্বংস করার কারো পক্ষে সম্ভব না। তাহলে যারা এ কথা বলে তারা তো সঠিক কথা বলে না। আর যারা মিথ্যাচার অপপ্রচার করে তারা কি ইসলামের পক্ষে পরে না। যারা ইসলামে দোহাই দিয়ে মিথ্যা কথা বলে তারা ইসলামের সেবক হতে পারে না।

চাঁদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ও (সদর সার্কেল) ইয়াসিন আরাফাত, সদর উপজেলার চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, পি পি এডভোকেট রঞ্জিত রায় চৌধুরী, সদর উপজেলার ভূমি কর্মকর্তা ও ( এসি ল্যান্ড) হেদায়েত উল্লাহ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা প্রমূখ।

Powered by themekiller.com