Breaking News
Home / Breaking News / কচুয়ায় এসিল্যান্ডের নির্দেশে নাউলা-সাতবাড়িয়া কৃষি মাঠ থেকে মাটি কাটার ঘাতক বেকু ও ট্রাক্টর বন্ধ

কচুয়ায় এসিল্যান্ডের নির্দেশে নাউলা-সাতবাড়িয়া কৃষি মাঠ থেকে মাটি কাটার ঘাতক বেকু ও ট্রাক্টর বন্ধ

মফিজুল ইসলাম বাবুল,কচুয়া:
চাঁদপুরের কচুয়ায় ভুমি দস্যুদের তান্ডব কৃষি জমি বিনষ্ট শিরোনাম সংবাদ প্রকাশের পর শনিবার (২১ জানুয়ারী) কচুয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইবনে আল জায়েদ হোসেন এর নির্দেশে গোহট উত্তর ইউনিয়ন সহকারি ভূমি কর্মকর্তা আবুল বাশার ও তার সহযোগিরা নাউলা-সাতবাড়িয়া আবাদি ফসলী জমির মাঠ থেকে মাটি কাটার ঘাতক বেকু ও মাটি পারাপারের ট্রাক্টর সরজমিন গিয়ে বন্ধ করে দেয়।

তবে স্থানীয়রা জানান, হয়তো দু’একদিন বন্ধ থাকার পর আবার ভূমি দস্যুরা কৃষি জমি বিনষ্ট সহ এ তান্ডব লীলা শুরু করবে। এ ভাবে কচুয়া উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার আনাছে কানাছে ঘাতক বেকু, হাইড্রলিক ও ট্রাক্টর গ্রামীণ সড়ক দিয়ে মাটি, ইট সহ বিভিন্ন মালামাল পারাপারে কৃষি জমি, রাস্তা-ঘাট বিনষ্ট সহ জনজীবন দুর্বিষ করে তুলেছে। এসব ভুমিদস্যুদের চিহিৃত করে কৃষি জমি ও রাস্তাঘাট বিনষ্টের হাত থেকে রক্ষার জন্য প্রশাসনের প্রতি জোড় দাবী জানান ভুক্তভোগী জনসাধারন।

ছবি: কচুয়ায় এসিল্যান্ডের নির্দেশে নাউলা-সাতবাড়িয়া কৃষি জমি রক্ষার্থে ভূমি অফিসের লোকজন গর্ত করে বেকু দিয়ে মাটি কাটা ও ট্রাক্টর চলাচলে বন্ধ করে দেয়। ইনসেটে ভূমি সহকারি কর্মকর্তা মো: আবুল বাশার।

Powered by themekiller.com