Breaking News
Home / Breaking News / কচুয়ায় গৃহবধু রিয়ার মৃত্যু মেনে নিতে পারছে না পরিবার! শোকের মাতম

কচুয়ায় গৃহবধু রিয়ার মৃত্যু মেনে নিতে পারছে না পরিবার! শোকের মাতম

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার বহুল আলোচিত কড়ইয়া ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের পাটওয়ারী বাড়ির আলমগীর হোসেনের ৪ মাসের অন্তসত্তা স্ত্রী তানজিনা আক্তার রিয়া (২১) মৃত্যু মেনে নিতে পারছে না তার পিত্রালয়ের একই উপজেলার গোহট উত্তর ইউনিয়নের বড়তুলাগাঁও গ্রামের মা-বাবা ও পরিবার পরিজন। মৃত্যুর প্রায় ১০দিন পরও থামছেনা তাদেরর আহাজারি ও শোকের মাতম।

কান্না জড়িত কন্ঠে রিয়ার পিতা মিন্টু বলেন-আমার মেয়ে যদি ফাঁস দিয়ে আত্মহত্যা করতো তাহলে তার হাটু ব্যাকা হয়ে খাটে কেন লেগে থাকবে। তাকে মারধর করেই ফাঁসিতে ঝুলিয়ে রাখে রিয়ার স্বাামী আলমগীর হোসেন সহ তার পরিবারের লোকজন। তাদের ঝগড়ায় রিয়ার স্বামী আলমগীর হোসেন আমাদের কাছে এবং পুলিশের কাছেও স্বীকার করেছে আমার মেয়েকে চড় থাপ্পর মেরেছে।

রিয়ার পোস্ট মর্টেম রিপোট নিরপেক্ষ ভাবে প্রকাশ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোড় দাবী জানান তার পিতা মিন্টু ও পরিবারের লোকজন।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইব্রাহিম খলিল জানান, পোস্ট মর্টেম রিপোর্ট আসলে বলা যাবে হত্যা নাকি আত্মহত্যা। তবে রিয়াকে তার স্বামী চড় থাপ্পর মেরেছে বলে স্বীকার করেছে এবং আমাদের প্রতিবেদনেও তা লিপিবদ্ধ করা হয়েছে। ইচ্ছা করলে রিয়ার পরিবারের পক্ষ থেকে যে কোন মুহুর্তে আত্মহত্যার প্ররোচনার মামলা করতে পারবে।

উল্লেখ্য যে, গত ১০ জানুয়ারী রিয়ার স্বামীর গৃহ থেকে সিলিং ফ্যানের সাথে ফাঁস দেয়া অবস্থায় রিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করে কচুয়া থানা পুলিশ।

Powered by themekiller.com