Breaking News
Home / Breaking News / চাঁদপুর কচুয়ায় ছিনতাইকারী রুবেলকে জেল হাজতে প্রেরন

চাঁদপুর কচুয়ায় ছিনতাইকারী রুবেলকে জেল হাজতে প্রেরন

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের মাসনীগাছা বাজার সংলগ্ন গুরুগুড়ী-নুরপুর নির্জন পাকা রাস্তার মধ্যখানে অটোরিক্সা ছিনিয়ে নেয়ার চেষ্টা কালে ড্রাইভারকে ছুরিকাঘাতে রক্তাক্ত আহত করার ঘটনা ঘটেছে। শনিবার (১৪ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৮টার দিকে মাসনীগাছা বাজার থেকে যাত্রী সেজে জগতপুর বাজারে যাওয়ার উদ্দেশ্যে ৪/৫ ছিনতাইকারী দল রামপুর গ্রামের আনোয়ার হোসেনের অটোরিক্সা ভাড়া করে। ছিনতাইকারীরা জগতপুর বাজারে গেলে তারা গাড়ী থেকে না নেমে পূনরায় আবার তাকে নিয়ে মাসনীগাছা বাজারের উদ্দেশ্যে রওনা হলে পথিমধ্যে ওই নির্জন স্থানে অটোরিক্সাটি আসা মাত্র ড্রাইভার আনোয়ারকে ছুরিকাঘাত করে। এসময় ড্রাইভারের ডাক চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে ছিনতাই কারীরা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় এক ছিনতাই কারীকে হাতেনাতে আটক করে এবং রক্তাক্ত আহত অবস্থায় ড্রাইভারকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তার অবস্থার অবনতি দেখে কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরন করে।

এদিকে জনতা কর্তৃক হাতেনাতে আটক ছিন্তাইকারীর খবর পেয়ে কচুয়া থানা পুলিশের এসআই সামছুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে মাসনীগাছা বাজারে এসে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। গ্রেফতারকৃত ছিনতাইকারী নোয়াখালী জেলার চাটখিল উপজেলার জামালপুর গ্রামের বকশী বাড়ীর আতাব মিয়ার ছেলে রুবেল (২০)। ছিনতাইকারী রুবেল কে এক নজর দেখার জন্য মাসনিগাছা বাজারে ভিড় জমায়।

উল্লেখ্য যে,সম্প্রতি থেকে এ এলাকায় বেশ কয়েকটি অটোরিক্সা, সিএনজি,মোটর সাইকেল চুরি,ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসব চুরি ছিনতাইয়ের সাথে গ্রেফতারকৃত রুবেল জড়িত রয়েছে বলে স্থানীয় লোকজন দাবী করে এবং তাকে কঠোর আইনের আওতায় নিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্যেও পুলিশের প্রতি দাবী জানান এলাকাবাসী।

কচুয়া থানা পুলিশ রবি্বার (১৫ জানুয়ারী) রুবেল কে চাঁদপুর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।

Powered by themekiller.com