Breaking News
Home / Breaking News / চাঁদপুর কচুয়া উপজেলা থেকে অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

চাঁদপুর কচুয়া উপজেলা থেকে অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুরের কচুয়া উপজেলা থেকে চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ তানজিনা আক্তার রিয়ার (২১) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যা রহস্য নিয়ে এলাকায় ব্যাপক গুঞ্জন অব্যাহত রয়েছে। এ ধরনের ঘটনায় এলাকাবাসীর মধ্যে স্থবিরতা বিরাজ করছে বলে জানা যায়।
মঙ্গলবার (১০ জানুয়ারি) কচুয়ার কড়ইয়া ইউনিয়নের নোয়াগাঁও গ্রাম থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।
রিয়া ওই গ্রামের পাটোয়ারী বাড়ির আলমগির হোসেনের স্ত্রী এবং উপজেলার গোহট উত্তর ইউনিয়নের বড়তুলাগাঁও গ্রামের আকতার হোসেন মিন্টুর মেয়ে। এ ঘটনায় কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন গৃহবধূ রিয়ার বাবা আকতার হোসেন।
অভিযোগের বিষয়ে তিনি জানান, প্রায় ৩ বছর আগে রিয়ার সঙ্গে প্রবাসী আলমগীরের মোবাইলে বিয়ে হয়। বিয়ের দেড় বছর পর আলমগীর দেশে ফিরে আসলে ধর্মীয় নিয়ম মেনে তারা আবারও বিবাহবন্ধনে আবদ্ধ হয়। বিয়ের কয়েক মাস পর তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়। রিয়াকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হতো। এ নিয়ে বেশ কয়েক দফা সালিশ বৈঠক হয়েছিল।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইব্রাহীম খলিল জানান, থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এর সাথে জড়িত ব্যক্তিদের অবিলম্বে আটক করা হবে বলে জানান।

Powered by themekiller.com