Breaking News
Home / Breaking News / চাঁদপুরে স্বদেশ প্রত্যাবর্তন দিবসে রেদওয়ান খান বোরহানের শীতবস্ত্র বিতরণ

চাঁদপুরে স্বদেশ প্রত্যাবর্তন দিবসে রেদওয়ান খান বোরহানের শীতবস্ত্র বিতরণ

মোহাম্মদ সিন্টুঃ
বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা মৎস্যজীবী লীগের সভাপতি এবং সিটি নিয়ন গ্রুপের চেয়ারম্যান ও চাঁদপুর-৩ আসনে মনোননয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।

শনিবার ১০ই জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা শেষে নিজস্ব অর্থায়নে তিনি এই শীতবস্ত্র বিতরণ করেন।

চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমূল পাটওয়ারীর সভাপতিত্বে এবং জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী রেনু বেগমের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সভাপতি আবদুর রহমান, জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী পান্না বেগম, ঝর্ণা বেগম, আছমা বেগম, স্বপ্না বেগম, জোৎস্না বেগম, পৌর ১নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি মনোয়ারা বেগম ময়না প্রমূখ।

এসময় আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, মানুষ আমাকে ভালোবাসে কোন পদপদবীকে নয়। আমি জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে কাজ করি। জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থাকি। আমি এই সদর ও হাইমচরবাসীর সেবায় কাজ করতে পেরে নিজের কাছেও ভালো লাগছে। আপনারা আমার জন্য এবং আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন যাতে সবসময় এভাবেই জনসেবা চালিয়ে যেতে পারি।

Powered by themekiller.com