Breaking News
Home / Breaking News / চাঁদপুরে তালিকাভুক্ত ২০ জেলে পরিবারের মাঝে উপকরন বিতরণ

চাঁদপুরে তালিকাভুক্ত ২০ জেলে পরিবারের মাঝে উপকরন বিতরণ

মোহাম্মদ সিন্টুঃ
সদর উপ‌জেলা প্রশাসন ও মৎস‌্য অ‌ধিদপ্তরের আ‌য়োজ‌নে ২০২২-২০২৩ অর্থ বছে‌রে `ই‌লিশ সম্পদ উন্নয়ন ও ব‌্যবস্থাপনা` শীর্ষক প্রক‌ল্পের আওয়তায় নিব‌ন্ধিত ২০ জন জে‌লে‌র ম‌াঝে উপকরন (গরুর বকনা বাছুর) বিতরণ করা হ‌য়ে‌ছে।

গতকাল বৃহস্প‌তিবার সকাল ১১টায় সদর উপ‌জেলা প্রা‌ণি সম্পদ দপ্ত‌র ও ভিটেনারি হাসপাতল প্রাঙ্গ‌ণে জে‌লেদের মাঝে উপকরন তু‌লে দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু ম‌নি। প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে মন্ত্রী ব‌লেন, বিশ্ব মন্দায় বহু দেশ হিমশীম খা‌চ্ছে কিন্তু বাংলা‌দেশ কিন্তু খা‌দ্যের দিক থে‌কে অ‌নেক ভাল আ‌ছে। বঙ্গবন্ধু কন‌্যা ব‌লে‌ছেন এক ই‌ঞ্চি জায়গা যেন অনাবাদী না থাকে। মাছের উৎপাদন ব‌্যাপক হারে বৃ‌দ্ধি পে‌য়ে‌ছে। তা হ‌য়ে‌ছে প‌রিকল্পনা ও গ‌বেষণার জন‌্য তা হ‌য়ে‌ছে। আজ আপনারদর‌কে বকনা বাছুর দেওয়া হ‌চ্ছে। আপনা‌দের স‌ঠিক লালন পাল‌নে তা বড় হ‌লে বি‌ক্রি ক‌রে আয় কর‌তে পার‌বেন।

‌সি‌নিয়র উপ‌জেলা মৎস‌্য কর্মকর্তা ( হাইমচর) মোঃ মাহবুব রশীদের প‌রিচালনায় স্বাগত বক্তব‌্য রা‌খেন সদর উপ‌জেলা চেঢারম‌্যান নুরুল ইসলাম না‌জিম দেওয়ান।

অনুষ্ঠা‌নে সদর উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা সান‌জিদা শাহনাজ, জেলা মৎস‌্য কর্মকর্তা
মোঃ গোলাম মে‌জেদী হাসান
জেলা আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপ‌জোলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, ‌জেলা আওয়ামী মৎসৗজীবী লীগ সি‌নিয়ররসহ সভাপতি শাহআলম ম‌ল্লিক, জাতীয় মৎস‌্যজীবী স‌মি‌তির জেলা প্রতি‌নি‌ধি তস‌লিম বেপারী, সদর উপ‌জেলা জাতীয় মৎস‌্যজীবী স‌মি‌তির
সভাপ‌তি স‌ফিকুর রহমান বেপারী।

Powered by themekiller.com