Breaking News
Home / Breaking News / চাঁদপুরে অরাজনৈতিক হেযবুত তওহীদ আন্দোলনে তওহীদ ভিত্তিক ঐক্যের ডাকে গণসংযোগ

চাঁদপুরে অরাজনৈতিক হেযবুত তওহীদ আন্দোলনে তওহীদ ভিত্তিক ঐক্যের ডাকে গণসংযোগ

বিশেষ প্রতিনিধিঃ
অরাজনৈতিক হেযবুত তওহীদ আন্দোলনে তাওহীদ ভিত্তিক ঐক্যের ডাকে গণসংযোগ করেছে চাঁদপুর জেলা হেযবুত তওহীদ
রবিবার (১জানুয়ারী) সকালে চাঁদপুর সদরের ওয়্যারলেস মোড় থেকে গণসংযোগ শুরু করে শহরের চেয়ারম্যান ঘাট, বাস্ট্যান্ড, স্টেডিয়াম রোড, মিশন রোড, চিত্রলেখা মোড়, শহীদ মিনার হয়ে কালিবাড়ি শপথ চত্বরে দিন ব্যাপি এ ঐক্যের আহবান জানিয়ে তওহীদ প্রকাশন থেকে প্রকাশিত বই হ্যান্ডবিল বিলি করা হয় রাজনৈতিক ব্যক্তিত্ব, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং আপমার জনগণের সামনে। তাদের আদর্শ উদ্দেশ্য তুলে ধরে হেযবুত তওহীদের সদস্যরা।

এসব প্রচার-প্রচারণার পথসভায় আন্দোলনটির জেলা সভাপতি মো. মঈন উদ্দিন জাতির উদ্দেশ্য বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি বলেন, একটি জাতি ন্যায় ও সত্যের উপর দাঁড়াতে পারে না, যতক্ষণ পর্যন্ত একটি নিখুঁত আদর্শ ভিত্তিক ও ভারসাম্যপূর্ণ জীবনব্যবস্থার উপর না দাঁড়াবে। সেরকম একটি প্রাকৃতিক ও সুশৃঙ্খল আদর্শ ভিত্তিক আন্দোলনের নাম হেযবুত তওহীদ। তিনি আরও বলেন, গত ২৮ বছর যাবৎ যে আন্দোলন একটি আইন ভঙ্গ করার রেকর্ড নেই, একটি অপরাধের রেকর্ড নেই। সেই আন্দোলন নিশ্চিত একটি প্রাকৃতিক জীবনাদর্শনের উপর প্রতিষ্ঠিত।

গণসংযোগে উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলার সভাপতি মো. আবু তাহের সোহেল, হাজীগঞ্জ উপজেলার সভাপতি মো. শাহাবুদ্দিন, শাহরাস্তি উপজেলার সভাপতি মো. মাহবুবুর রহমানসহ অন্যান্য অর্ধশত নেতা কর্মি।

Powered by themekiller.com