Breaking News
Home / Breaking News / চাঁদপুর ফরিদগঞ্জে অজ্ঞাত হামলাকারীর গুলিতে যুবক আহত, রহস্য

চাঁদপুর ফরিদগঞ্জে অজ্ঞাত হামলাকারীর গুলিতে যুবক আহত, রহস্য

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি: ফরিদগঞ্জে অজ্ঞাত হামলাকারীর গুলিতে আহত হয়েছেন যুবক। গুলি তার পাকস্থলি ভেদ করেছে। তার নাম মো. নাহিদ হোসেন। বাবার নাম সিরাজুল ইসলাম। তবে, তাকে কোথায় ভর্তি করা হয়েছে কেউ বলতে পারছেন না। এ বিষয়ে নাহিদের পরিবারের কাছ থেকে কোন তথ্য পাওয়া যায়নি। বৃহস্পতিবার রাতে উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের মদনেরগাঁও খান বাড়ীতে এ ঘটনা ঘটেছে। খবর শুনে গতকাল শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গুলিবিদ্ধ নাহিদ ফরিদগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক বাহাউদ্দিন খান বাহারের ছোট ভাই।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাত আনুমানিক ৯ ঘটিকা নাগাদ খান বাড়ীতে গুলির শব্দ শোনা গেছে। বাড়ির লোকজন জানিয়েছেন, নাহিদের পাকস্থলীর বামপাশে গুলিবিদ্ধ হয়েছে। অজ্ঞাত হামলাকারীরা নাহিদকে এক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে। নাহিদ ঢাকা একটি প্রাইভেট কোম্পানিতে কর্মরত।

নাহিদের ভাই উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক বাহাউদ্দিন বাহার বলেছেন, ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। আমার ভাই নাহিদ গোয়াল ঘরে গরুকে খাবার দিচ্ছিলো। ওই সময় কে বা কারা ভাইকে গুলি করেছে আমি জানি না।
খবর পেয়ে শুক্রবাল সাড়ে ১১ টায় ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মান্নান’র নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গুলিবিদ্ধ হওয়ার সংবাদের সত্যতা নিশ্চিত করে তিনি বলেছেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। নাহিদের পরিবার সদস্যরা বলেছে অজ্ঞাত কে বা কারা গুলি করেছে আমরা জানি না। তদন্ত চলছে। বিষয়টি নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে কাউকে অভিযুক্ত করে নাহিদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। চিকিৎসার জন্য নাহিদ কোথায় ভর্তি হয়েছে- এ তথ্য জানা যায়নি। এলাকাবাসী বলেছেন, ঘটনাটি রহস্যাবৃত। এর জট খুলতে পারে পুলিশ।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ফরিদগঞ্জ-হাজীগঞ্জ) সার্কেল পংকজ কুমার দে বলেছেন, আমি ঘটনা শুনেছি। তদন্ত করতে ফরিদগঞ্জ থানার ওসিকে বলা হয়েছে।

Powered by themekiller.com