Breaking News
Home / Breaking News / কচুয়ায় নূরপুর ল্যাবরেটরী উচ্চ বিদ্যালয়ের এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ

কচুয়ায় নূরপুর ল্যাবরেটরী উচ্চ বিদ্যালয়ের এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের নূরপুর ল্যাবরেটরী উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০২২ উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ডিসেম্বর) বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাবেশে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো: ফখরে আলম মুন্সীর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক শরীফ আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- বিদ্যালয় আজীবন দাতা সদস্য বিশিষ্ট শিল্পপতি মো: মোশারফ হোসাইন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন-বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক তাবারুক উল্যাহ। স্বাগত বক্তব্য রাখেন-বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেসবাহ উদ্দীন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বিদ্যালয়ের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, নূরপুর কারিগর দাখিল মাদ্রাসা কমিটির সভাপতি শাহজাহান প্রধানিয়া, সহকারি প্রধান শিক্ষক মো: হুমায়ন, শিক্ষক প্রতিনিধি আকতার হোসেন মিঠু, শিক্ষক রুহুল আমিন, শাহরাস্তি উপ-সহকারি কৃষি অফিসার ইসহাক খন্দকার, ইমান হোসেন পাটওয়ারী, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন-জান্নাতুল মাওয়া মিথি প্রমুখ।

সমাবেশ শেষে এসএসসি-২০২২ উত্তীর্ণ জিপিএ ৫ প্রাপ্ত ৩ জন কে অনুষ্ঠানের প্রধান অতিথি তাঁর ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ সহ সকল উত্তীর্ণ শিক্ষার্থীদেরকে সার্টিফিকেট ও ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

Powered by themekiller.com