Breaking News
Home / Breaking News / বর্তমান সমাজে খ্রিস্টান সম্প্রদায়ের মানুষগুলো উচ্চশিক্ষিত হয়ে থাকে…. মেয়র চাঁদপুর পৌরসভা

বর্তমান সমাজে খ্রিস্টান সম্প্রদায়ের মানুষগুলো উচ্চশিক্ষিত হয়ে থাকে…. মেয়র চাঁদপুর পৌরসভা

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল বলেছেন,যার যার ধর্ম তার কাছে সব চেয়ে প্রিয়, ধর্মের প্রতি অনুগ্রহ হলে কোনো মানুষই অমানুষ হতে পারেনা, ধর্মই মানুষকে সঠিক পথে ধাবিত করে, এমনকি বিভিন্ন অপরাদ প্রবনতা থেকে ধর্মই রক্ষা করে থাকে। ধর্ম মানুষকে একজন পরিপুর্ন মানুষে রূপান্তরিত করে, আজকের প্রজন্মরাও যেনো ধর্মকে অবমাননা না করে তা অভিভাবক এবং মা বাবার কাছ থেকে শিক্ষা নিতে হবে।

গতকাল বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে বিদ্যালয়ের হলরুম আয়োজিত
বড়দিন উপলক্ষে খ্রীষ্টান ধর্মীয়দের বড় দিন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সমাজে খ্রিস্টান সম্প্রদায়ের মানুষগুলো শিক্ষিত হয়ে থাকে। কারণ অন্য ধর্মের পাশাপাশি এই ধর্ম শিক্ষার প্রসার ঘটানোর লক্ষ্যে কাজ করে থাকে। বিদ্যালয়ের সামনে স্পিডব্রেকার দেওয়ার ব্যাপারে কিছু নিয়ম রয়েছে। তাই এটি দেওয়া সম্ভব হচ্ছে না। আপনাদের অনেক প্রত্যাশা, তবু আমি কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, বৈশ্বিক মহামারির কারণে কিছু কাজ করা সম্ভব হচ্ছে না। নির্বাচনী ইস্তিয়ারের কাজগুলো যতটুকু পেরেছি করেছি, বাকি গুলো করব। খ্রিস্টান সম্প্রদায়ের কবরস্থান সংস্কারের ব্যাপারে কিছু আইনি জটিলতা রয়েছে। আমার যতটুকু সম্ভব আমি কাজ করব। আপনাদের নিজেদের ভিতরে কিছু বিভক্তি রয়েছে। আমি কিন্তু সবার, এ কথাটি মনে রাখবেন‌। আমি চাইবো আপনারা সবাই একসাথে থাকবেন। আর ধর্ম এই কথাটিই বলে।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর খ্রীষ্টিয়ান মিশন স্কুলের প্রধান শিক্ষিকা সীমা গাইন।

প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান এলিনা, এ্যানজেল, আয়াত।

বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সিলভিয়া মন্ডল পপির সঞ্চালনায় বক্তব্য রাখেন  চার্চের পক্ষে পান্না বাইন ও কমিটি সদস্যদের পক্ষে থোমাস দাশ গুপ্ত।

বড়দিনে তাৎপর্য তুলে ধরা ও শেষ প্রার্থনা করেন সহযোগী পালক ইম্মানূয়েল সরকার।

অনুষ্ঠান শেষে যীশু খ্রীষ্টের জন্মদিন উপলক্ষে কেক কাটেন পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল। এরপর আয়োজিত পিঠা উৎসবে যোগদান তিনি। পরে বিদ্যালয় কর্তৃপক্ষের আয়োজনে তিনি ঊর্ধ্ব গগনে ফানুস উড়িয়ে দেন।

Powered by themekiller.com