Breaking News
Home / Breaking News / চাঁদপুর স্বর্ণখোলা হরিজন কলোনীর বহুতল ভবণ নির্মাণ পরিদর্শনে মেয়র জিল্লুর রহমান জুয়েল

চাঁদপুর স্বর্ণখোলা হরিজন কলোনীর বহুতল ভবণ নির্মাণ পরিদর্শনে মেয়র জিল্লুর রহমান জুয়েল

মোহাম্মদ সিন্টুঃ
এল.আই.ইউ.পি.সি প্রজেক্টের আওতায় চাঁদপুর পৌরসভার স্বর্ণখোলা হরিজন কলোনির পরিচ্ছন্নতাকর্মীদের জন্য বহুতল ভবন নির্মাণ কাজ পরিদর্শন করেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল। ২০ ডিসেম্বর মঙ্গলবার সকালে তিনি এ বহুতল ভবন নির্মাণকাজ পরিদর্শন করেন।

এসময় তিনি ভবন নির্মাণ কাজে সংশ্লিষ্ট এক্সপার্ট, ঠিকাদার প্রতিনিধি এবং শ্রমিকদের সাথে বলেন চাঁদপুরে হরিজনদের জন্য নির্মিত ভবণ নির্মানে মানসম্মত এবং দীর্ঘ মেয়াদী সৌন্দর্যপুর্ন ভবন নির্মান করতে কোনো প্রকার অনিয়ম যাতে না হয়। নির্মাণ কাজে ব্যবহৃত উপাদন ও সরঞ্জামাদি মান যাচাই করেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রান্তিক জনগোষ্ঠীের জীবনমান উন্নয়ন প্রকল্পের (এল.আই.ইউ.পি.সি)
হাউজিং কো-অডিনেটর আকতারুজ্জামান, টাউন ম্যানাজার মো. আব্দুল হান্নান, হাউজিং এক্সপার্ট কায়সার আহমেদ, ঠিকাদার প্রতিষ্ঠান রিপন ট্রেডাস, টেকবে ইন্টারন্যাশনাল -এর প্রতিনিধি ফারুক আহমেদ, পৌরসভার কাউন্সিলর বাবু পাটোয়ারি প্রমুখ।

এল.আই.ইউ.পি.সি এর হাউজিং কো-অডিনেটর আকতারুজ্জামান জানান, এল.আই.ইউ.পি.সি প্রকল্পের আওতায় চাঁদপুর পৌরসভার পরিচ্ছন্নকর্মীদের জন্য ৫তলা বিশিষ্ট ২টি বহুতল ভবন গড়ে তোলা হবে। ৮কোটি ৮৪ লক্ষ টাকা ব্যায়ে এ ভবনে ইউনিট থাকবে ৮৮টি। যাতে ৮৮টি পরিবার স্থায়ী বসবাসের সুযোগ পাবে। এমনকি হরিজনরা সুখে স্বাচ্ছন্দ্যে বসবাস করার উপযোগি হিসাবে ভবণটি নির্মাণ করা হবে।

Powered by themekiller.com