Breaking News
Home / Breaking News / নোয়াখালী সোনাইমুড়িতে হেযবুত তওহীদের বিশাল কর্মী সম্মেলন

নোয়াখালী সোনাইমুড়িতে হেযবুত তওহীদের বিশাল কর্মী সম্মেলন

বিশেষ প্রতিনিধিঃ
হুজুগ, গুজব, ধর্মব্যবসা ও জঙ্গিবাদের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে বাংলাদেশের অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদের বিশাল কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৮ডিসেম্বর) নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার চাষিরহাট শহীদী জামে মসজিদের কনফারেন্স হলে এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে চট্রগ্রাম বিভাগীয় হেযবুত তওহীদের আমির মোঃ নিজাম উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আন্দোলনটির এমাম (নেতা) হোসাইন মোহাম্মদ সেলিম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আল্লাহ ও তার হাবি্ব বিশ্বনবী হুজুরে পাক (সাঃ) এর ইসলাম আর বর্তমান প্রচলিত ইসলাম এক নয়। সত্যিকারের ইসলাম হল আল্লাহ’র হুকুম বিধান ছাড়া অন্যকারো হুকুম বিধান মানবোনা। এ কথার উপর জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে। বর্তমান দুনিয়ায় আল্লাহ’র হুকুম বিধান কোথায়ও চলেনা। সর্বত্রেই চলছে মানুষের তৈরির জীবন ব্যবস্থা। বিশ্বনবী ১৪’শ বছর আগে দুনিয়াতে আগমনের পর তখন অদ্য পৃথিবী তিনি সাহাবিদের নিয়ে রক্ত ঝরিয়ে আল্লাহ’র জীবন ব্যবস্থার হুকুম বিধান দিয়ে সমাজ ও রাষ্ট্র পরিচালনার মধ্যে দিন প্রতিষ্ঠা করে গিয়েছিলেন। মহানবী চলে যাবার পর বাকী অদ্য পৃথিবী প্রতিষ্ঠা করার জন্য তিনি তার উম্মাহ’র উপর অর্পণ করে গেলেন। কিন্তু তিনি চলে যাবার ৬০/৭০ বছর পর যে অদ্য পৃথিবী দ্বীন প্রতিষ্ঠা করে গিয়েছিলেন তাও শেষ হয়ে গেলো। পৃথিবীতে এখন আর কোথায়ও ইসলাম রইলনা।

আবার আমরা সেই হারিয়ে যাওয়া প্রকৃত ইসলাম হেযবুত তওহীদ আন্দোলনের মাধ্যমে যারা পেয়েছি তারা জীবন সম্পদ উৎসর্গ করে জাতীকে বলতে হবে। যারা মনবতার কল্যানে এ কাজটি করবে তারাই হবে মুমিন,আর মুমিনদের জন্যই রয়েছে জান্নাত। হারিয়ে যাওয়া সেই ইসলামের হুকুম বিধান (খেলাপথ) প্রতিষ্ঠার লক্ষে দেশের প্রতিটি অঞ্চলে জনগনের কাছে গিয়ে ধর্মের সঠিক আদর্শের রূপ তুলে ধরে ঐক্যবদ্ধ হওয়ার জানান দেয়ার জন্য কর্মীদের প্রতি আহবান জানান সম্মেলনের প্রধান অতিথি হোসাইন মোহাম্মদ সেলিম।

Powered by themekiller.com