Breaking News
Home / Breaking News / ছাত্র ছাত্রীদের প্রধান তপস্যাই হচ্ছে জ্ঞান আহরন করা.. মোঃ ইমতিয়াজ হোসেন

ছাত্র ছাত্রীদের প্রধান তপস্যাই হচ্ছে জ্ঞান আহরন করা.. মোঃ ইমতিয়াজ হোসেন

মোহাম্মদ সিন্টুঃ
বিদ্যুৎ ও পানি অপচয় রোধকল্পে চাঁদপুরে ২ দিন ব্যাপী ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তম এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড ২০২২ শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

০৮ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর ১টায় সদর উপজেলার পরিষদের হলরুমে চাঁদপুর সদর উপজেলার প্রশাসনার আয়োজন এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক ও (সার্বিক) মোঃ ইমতিয়াজ হোসেন।

তিনি বলেন, ছাত্র ছাত্রী দের প্রধান তপস্যাই হচ্ছে জ্ঞান আহরন করা। এর আগে যতগুলো রেজুলেশন হয়েছে সবগুলোই কিন্তু বিজ্ঞানীরাই করেছে। আমরা এক সময় শুনতাম গাছের প্রাণ আছে এটি আবিষ্কার করেছে স্যার জগদীশ চন্দ্র বসু। আমাদের ইচ্ছা শক্তি প্রবল হতে হবে। এতে আজকের শিক্ষার্থীরা অগ্রনী ভুমিকা রাখবে বলে আমার বিশ্বাস। আগামী দিনে তারা সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের জন্য সুনাম অর্জন করবে।

তিনি আরও বলেন আমাদের মার্কেটিং তাও হচ্ছে এপস্ এর মাধ্যমে। ড্রোন এর মাধ্যমে ট্যাংক ধংস করা হচ্ছে।

সদর উপজেলার গোপনীয় সহকারী (সিএ) মামুনূর রশিদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আর বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতান, সদর উপজেলার সহকারী ভূমি হেদায়েতুল্লাহ প্রমুখ।

Powered by themekiller.com