Breaking News
Home / Breaking News / হাজীগঞ্জে হেযবুত তওহীদের পক্ষ থেকে চলমান সংকট দুর করতে জাতিকে ঐক্যবদ্ধ করার লক্ষে ব্যাপক প্রচারনা

হাজীগঞ্জে হেযবুত তওহীদের পক্ষ থেকে চলমান সংকট দুর করতে জাতিকে ঐক্যবদ্ধ করার লক্ষে ব্যাপক প্রচারনা

বিশেষ প্রতিনিধি
অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদের পক্ষ থেকে চলমান রাজনৈতিক ও অর্থনৈতিক সংকট মোকাবেলায় করনীয় বিষয়ের আলোকে জনসচেতনতা মূলক প্রচার কার্যক্রম করেন চাঁদপুর জেলা হেযবুত তওহীদ। বুধবার (২৩ নভেম্বর) সকাল ১০ টা থেকে বিকেল পর্যন্ত হেযবুত তওহীদের একদল নিঃস্বার্থবাদ কর্মী চাঁদপুর জেলার হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী ও জনপথে আন্দোলনের বিভিন্ন প্রকাশনা বিক্রী সহ বিনামূল্যে হেন্ডবিল বিতরন করেন।

এক সাক্ষাতকারে আন্দোলন্টির কর্মীরা বলেন, আমরা হেযেবুত তওহীদের পক্ষ থেকে মানবজাতির সামনে এক মহা সু-সংবাদ নিয়ে আসছি। সেটা হলো সমাজে যে অন্যায় অত্যাচার অশান্তি চলতেছে এবং বিশ্বে যেভাবে যুদ্ধ মহা যুদ্ধ চলছে, সেখান থেকে মানুষ কি ভাবে মুক্তি পাবে, সেই মুক্তির বার্তা আমরা বিভিন্ন বই প্রস্তুকের মধ্যমে মানবজাতির সামনে তুলে ধরেছি। যদি মানবজাতি সমস্ত ভেদাভেদ ভুলে গিয় একজাতিতে রূপান্তিত হয়ে ঐক্যবদ্ধ হয়,তাহলে মানবজাতি এ মহাসংকট থেকে মুক্তি পাবে, নয়ত সংকট মোকাবেলার আর কোন পথ নেই। তারা আরও বলেন, আমরা এ কাজটি করছি সম্পূর্ণ নিঃস্বার্থ ভাবে মানবতার কল্যাণে, এ কাজে করে যাচ্ছি, কোন বিনিময় নিচ্ছিনা, বিনিময় নেবো পরকালে মহান আল্লাহ’র কাছ থেকে।

এ প্রচার-প্রচারণায় কর্মীদের সার্বিক সহযোগিতায় ছিলেন, চাঁদপুর জেলা হেযবুত তওহীদের সভাপতি মোঃ মঈন উদ্দিন।

Powered by themekiller.com