Breaking News
Home / Breaking News / চাঁদপুরে জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান-সদস্যদের দায়িত্ব গ্রহণ

চাঁদপুরে জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান-সদস্যদের দায়িত্ব গ্রহণ

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ ওসমান গনি পাটওয়ারীসহ সদস্য ও সংরক্ষিত সদস্যরা দায়িত্বভার গ্রহণ করেছেন।

গতকাল বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বেলা ১১টায় জেলা পরিষদে নির্মিত বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা জেলা পরিষদ ভবনে প্রবেশ করেন।

এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, সহকারী প্রকৌশলী মো. ইকবাল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল নবনির্বাচিত চেয়ারম্যানসহ সদস্যদের ফুল দিয়ে বরণ করেন।

নবনির্বাচিত চেয়ারম্যান ওসমান গনি পাটওয়ারী বলেন, এই পরিষদ আগামী দিনে চাঁদপুর জেলার বাসীর মডেল পরিষদ হবে। আমিসহ আমার নির্বাচিত সকল সদস্যরা মিলে জেলার সুষম উন্নয়ন করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শপথ অনুষ্ঠানে আমাদের বোনদেরকে যে মর্যাদা দিয়েছেন, তা সত্যিই অনেক গর্ভের। আমরা জেলার ২৭ লাখ জনগণের প্রতিনিধি, সেই বিষয়টা মাথায় রেখেই আমাদের উন্নয়ন কাজ করতে হবে। সরকার আগামী দিনে সে সকল প্রকল্প হাতে নিয়েছে, তা অত্যন্ত সততা ও দৃঢ়তার সাথে সম্পন্ন করতে হবে।

তিনি আরোও বলেন, এই জেলায় অনেক গুণী মানুষের জন্ম হয়েছে। তাদের রাজনৈতিক ও সামাজিক অবদানের জন্যই নেত্রী চাঁদপুরের জন্য বেশি আন্তরিক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বাড়ি যাওয়ার যাত্রাপথে চাঁদপুরে অবস্থান করতেন। রাজনীতি, ইতিহাস, ঐতিহ্য ও সংকৃতির এক উর্ভর ক্ষেত্র চাঁদপুর। তাই এই জনপদকে উন্নয়ন করতে আমারা সকলে একযোগে কাজ করব।

নবনির্বাচিত সাধারণ সদস্য ১নং ওয়ার্ড মোহাম্মদ মনিরুজ্জামান মানিক, ২নং ওয়ার্ড খোরশেদ আলম, ৩নং ওয়ার্ড আলী আক্কাছ, ৪নং ওয়ার্ড মো. আল-আমিন ফরাজী, ৫নং ওয়ার্ড, মো. আলাউদ্দিন সরকার, ৬নং ওয়ার্ড তৌহিদুল ইসলাম, ৭নং ওয়ার্ড মো. বিল্লাল হোসেন ও ৮নং ওয়ার্ড মো. জাকির হোসেন, সংরক্ষিত মহিলা সদস্য ১নং ওয়ার্ড (সদর, ফরিদগঞ্জ, হাইমচর) আয়শা রহমান, ২নং ওয়ার্ড (মতলব উত্তর, মতলব দক্ষিণ, কচুয়া) তাছলিমা আক্তার ও ৩নং ওয়ার্ড (হাজীগঞ্জ ও শাহরাস্তি) জান্নাতুল ফেরদৌসী এ সময় উপস্থিত ছিলেন।

error: Content is protected !!

Powered by themekiller.com