Breaking News
Home / Breaking News / হাইমচরে চাপকল মার্কার ভোট চেয়ে গনসংযোগ করেন সাকিব

হাইমচরে চাপকল মার্কার ভোট চেয়ে গনসংযোগ করেন সাকিব

মোহাম্মদ সিন্টু।।
আসছে ২৮ শে নভেম্বর চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ৬ নং চরবৈরবি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে,
তার আলোতে ৪ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী হিসেবে ওয়ার্ড বাসির সমর্থন নিয়ে এগিয়ে চলছেন মোঃ সাকিব হোসেন, উদীয়মান তরুন এই সমাজ সেবক মেম্বার প্রার্থী হবায় ভোটারদের মাঝে ব্যপক জনপ্রিয় হয়ে উঠেছেন।
রোববার প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ হয়, মেম্বার সাকিব চাপকল প্রতিক পান, এই প্রতিক পেয়ে ওই দিনই নিজের ওয়ার্ড বাসিদের কাছে গিয়ে ব্যপক গনসংযোগ করেন, ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নিজের চাপকল মার্কার ভোট চান, তাছারা স্হানীয় দোকানী সহ পথচারীদের কাছে সৌজন্যে সাক্ষাৎ করে ভোট দেবার অনুরোধ করেন।
বিগত বছরের স্বপ্ন পূরণে সাকিব কে নিয়ে ওয়ার্ড বাসির অনেক আশা তারা বলেন যোগ্য হিসেবে সাকিবের অবস্থান অনান্য প্রার্থীদের চেয়ে ভালো। তাই সাকিবের চাপকল প্রতিক নিয়ে ভোটারদের ভাবনার শেষ নেই,
এদিকে মেম্বার প্রার্থী সাকিব বলেন, ওয়ার্ড বাসির সমর্থন ও দোয়া নিয়ে আমি নির্বাচনে অংশ গ্রহন করেছি, তাদের ইচ্ছায় আমি প্রার্থী হয়ে আজ ভোট দেবার অনুরোধ করছি, তবে আমি আশাকরি ভোটাররা আমার চাপকল প্রতিক এ ভোটদিয়ে আমাকে বিজয় করে তাদের সেবা করার সুযোগ দিবেন, তার সাথে ওয়ার্ডের উন্নয়নমূলক কাজ করার সুযোগ করে দিবেন, পরিশেষে তিনি ভোটারদের কাছে চাপকল প্রতিক এর ভোট চান।

Powered by themekiller.com