Breaking News
Home / Breaking News / কচুয়ায় পূর্ব শক্রুতার জের ধরে কতিপয় দুষ্কৃতকারীরা প্রবাসীর বাড়িতে হামলা মারধর

কচুয়ায় পূর্ব শক্রুতার জের ধরে কতিপয় দুষ্কৃতকারীরা প্রবাসীর বাড়িতে হামলা মারধর

কচুয়া অফিস:
চাঁদপুর কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের নূরপুর গ্রামের প্রবাসী দেলোয়ার হোসেনের বাড়িতে পূর্ব শুক্রতার জের ধরে রবিবার (৩০ অক্টোবর) দুপুর ১টার দিকে কতিপয় দুষ্কৃতকারীরা হামলা চালিয়ে প্রবাসীর স্ত্রী ও মেয়েকে মারধর সহ লুটতরাজের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে প্রবাসীর স্ত্রী মোসা: মমিনা বেগম বাদী হয়ে ৪ জন সহ অজ্ঞাতনামা ৪/৫ জন কে বিবাদী করে কচুয়া থানায় অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে প্রকাশ, প্রবাসীর স্ত্রী মমিনা বেগম, বৃদ্ধা শ্বাশুড়ি ও ছোট মেয়ে সুমা আক্তারকে নিয়ে নতুন বাড়িতে বসবাস করে আসছে। বিবাদীরা পূর্বের বিরোধের জের ধরে কারনে অকারনে প্রবাসী পরিবার পরিজনদের প্রতি অন্যায়- অত্যাচার, নির্যাতন, জুলুম করে ইতিপূর্বে কয়েকবার মারধরের চেষ্টা সহ বিভিন্ন হুমকি ধমকি প্রদর্শন করে আসছে। বিবাদীদের অত্যাচারে প্রবাসী পরিবার পরিজন বাড়িতে বসবাস করা কষ্টকর হয়ে পড়ে। ঘটনার সময় মমিনা বেগম বড় মেয়েকে নিয়ে বসত ঘরের সামনে বসে পারিবারিক বিষয়ে আলাপচারিতার এক পর্যায়ে বিবাদীরা পূর্বের বিরোধের জের ধরে অশ্লীল ভাষায় গালমন্দ করলে মমিনা প্রতিবাদ করায় বিবাদীরা উত্তেজিত হয়ে বাড়ির গেইট ভেঙ্গে অনধিকার ভাবে প্রবেশ করে তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি লাথি ও লাঠির আঘাতে কপালে সহ শরীলের বিভিন্ন স্থানে নিলা ফুলা জখমে আহত করে। এসময় বড় মেয়ে সুমি আক্তারকেও মারধর করে। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে বিবাদীরা প্রবাসী পরিবার পরিজনদের ভেতরে রেখে গেইটের বাহির দিয়ে তালা মেরে বিভিন্ন ভয়ভীতি হুমকি ধমকি প্রদর্শন করে ঘটনাস্থল ত্যাগ করলে প্রবাসীর পরিজনরা ৯৯৯ ফোন দিলে বিবাদীরা খবর পেয়ে গেইটের তালা খুলে দেয়। পরে পুলিশ এসে আহত মমিনাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়ার জন্য জরুরি বিভাগে পাঠিয়ে দেয়।

স্থানীয়রা জানান, কতিপয় দুষ্কৃতকারীরা এলাকার খুবই উশৃংখল প্রকৃতির লোক। তারা মানুষকে কোন মূল্যায়ন করে না।এলাকায় আরও একাধিক অপ্রিতিকর ঘটনা ঘটিয়েছে।

অভিযোগ পেয়ে কচুয়া থানার এসআই মামুনুর রশিদ সরকার একই দিন সন্ধ্যায় সরজমিন আসে এবং তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

প্রবাসীর স্ত্রী মমিনা বেগম ও তার পরিবার পরিজনদের নিরাপত্তার জন্য সুষ্ঠ তদন্ত সাপেক্ষে আইনগত ন্যায় বিচারের দাবী জানিয়েছেন।

Powered by themekiller.com