Breaking News
Home / Breaking News / চাঁদপুর কচুয়ায় প্রবাসীর দু’স্ত্রীর মধ্যে মারামারি \ ছোট স্ত্রী আহত

চাঁদপুর কচুয়ায় প্রবাসীর দু’স্ত্রীর মধ্যে মারামারি \ ছোট স্ত্রী আহত

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার গোহট দক্ষিন ইউনিয়নের পাড়াগাঁও গ্রামের ইতালী প্রবাসী রাসেল পাটওয়ারীর দু’স্ত্রীর মধ্যে বড় স্ত্রী একই উপজেলার কড়ইয়া ইউনিয়নের আকানিয়া গ্রামের আবু হাজী বাড়ির মৃত আব্দুল মন্নানের মেয়ে শিউলি আক্তার কর্তৃক ছোট স্ত্রী জামেনা আক্তার সাথীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। জামেনা আক্তার জানান, তার মেয়ে খাদিজা বিনতে রাসেল (৫) তার স্বামীর বাড়ির পাশাপাশি ইসলামপুর নূরানী মাদ্রাসায় লেখাপড়া করে। শনিবার (২২ অক্টোবর) সকাল ১০ টায় মাদ্রাসা ছুটি হলে জামেনা মেয়েকে আনতে গেলে পূর্ব থেকে ওতপেতে থাকা বড় স্ত্রী শিউলি আক্তার মাদ্রাসার সম্মুখে তাকে দেখা মাত্র ঝগড়ার মধ্যে মারধরের সৃষ্টি হয়। এক পর্যায়ে মাদ্রাসার শিক্ষক ও স্থানীয় লোকজন তাদের ঝগড়া থামিয়ে দিলে জামেনা কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নেয়।

প্রবাস থেকে ইন্টারনেট যোগে প্রবাসী রাসেল পাটওয়ারী এ প্রতিনিধিকে জানান, শিউলিকে প্রায় ১ যুগ হয় তালাক দেয় এবং তার মোহরানা হক সহ যাবতীয় পাওনা বুঝিয়ে দেয়ার জন্য চেষ্টা করা হলেও সে তা গ্রহন না করে বিভিন্ন সময়ে হয়রানি করে আসছে।

বড় স্ত্রী শিউলি জানান, রাসেল আমাকে তালাক নামা পাঠালেও আমি তা গ্রহন করেনি। আমার অনুমতি না নিয়ে সে দ্বিতীয় বিয়ে করে। আমার সংসারে তিন সন্তানের মধ্যে বড় মেয়ে ফাতেমা (১৬), ছেলে আব্দুল্লাহ (১৫) জোর করে রাসেল রেখে দিয়ে কোলের শিশু কন্যা মরিয়ম আক্তার মাহিকে দিয়ে একযুগ পূর্বে বাড়ি থেকে বের করে দেয়। বর্তমানে আমি পিত্রালয়ের আশ্রয়ে রয়েছি। বহুদিন হয় বড় মেয়ে ফাতেমাকে দেখিনি। শনিবার ঘটনার দিন ওই মাদ্রাসা ছুটি হলে আমার বড় মেয়ে জামেনার মেয়েকে নিতে মাদ্রাসায় আসার খবর পেয়ে ছুটে যাই এক নজর দেখার জন্য। মেয়েকে দেখে আদর করি এবং কথাবার্তা বলার এক পর্যায়ে জামেনা হাতে মোস্তাক নিয়ে এসে আমাকে মারধর শুরু করে। উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হলে মাদ্রাসার শিক্ষক ও স্থানীয় লোকজন ঝগড়া মিটিয়ে দেয়। আমি তাকে লাথি বা এলোপাতাড়ি কোন মারধর করি নাই।
এ ব্যাপারে ছোট স্ত্রী জামেনা আক্তার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানান।

Powered by themekiller.com