Breaking News
Home / Breaking News / অল্প কয়েকঘন্টা পরই জেলা পরিষদের নির্বাচন!! কচুয়ায় সদস্য পদে ত্রিমুখী লাড়াইয়ের সম্ভাবনা

অল্প কয়েকঘন্টা পরই জেলা পরিষদের নির্বাচন!! কচুয়ায় সদস্য পদে ত্রিমুখী লাড়াইয়ের সম্ভাবনা

বিশেষ সংবাদদাতাঃ
আর মাত্র অল্প কয়েকঘন্টা পরই আগামীকাল ১৭ অক্টোবর সোমবার চাঁদপুর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে কচুয়ায় ০৬নং ওয়ার্ডে সদস্য পদে ত্রিমুখী লাড়াইয়ের সম্ভাবনা রয়েছে বলে ভোটার জনপ্রতিনিধিসহ সাধারন মানুষের মধ্যে এমনটাই আলোচনা ঝড় বইছে।
এ ওয়ার্ডে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬জন প্রার্থী। তারা হলেন, মোঃ সালাউদ্দীন ভুইয়া (অটোরিক্সা প্রতীক), জোবায়ের হোসেন (হাতি প্রতীক), আলহাজ্ব তৌহিদুল ইসলাম খোকা (টিউবওয়েল প্রতীক), আহসান হাবীব প্রাঞ্জল (তালা প্রতীক), বিল্লাল হোসেন (বৈদ্যুতিক পাখা প্রতীক) ও শামছুল হক (উটপাখি প্রতীক)। তবে ভোটার জনপ্রতিনিধির সাথে তেমন গনসংযোগ না করায় আলোচনা নেই বিল্লাল হোসেন ও শামছুল হক। অন্য ৪ সদস্য প্রার্থীর মধ্যে ত্রিমুখী লাড়াইয়ের আলোচনায় শীর্ষে রয়েছে, অটোরিক্সা প্রতীক সালাউদ্দিন ভূঁইয়া, হাতি প্রতীক জোবায়ের হোসেন ও টিউবয়েল প্রতীক তৌহিদুল ইসলাম খোকা। অপর তালা প্রতীক প্রার্থী আহসান হাবিব প্রাঞ্জল তিনি আওয়ামী লীগের ত্যাগী নেতা হিসেবে জয়লাভ করার যোগ্য বলেও ভোটার জনপ্রতিনিধিদের মধ্যে ব্যাপক আলোচনায় রয়েছে। কচুয়ায় এ ওয়ার্ডে উপজেলা পরিষদের ৩ ভোটসহ ১টি পৌরসভা ও ১২টি ইউনিয়নে মোট জনপ্রতিনিধিদের ভোটার সংখ্যা ১’শ ৭২টি। এদিকে কচুয়া,মতলব দক্ষিণ ও মবলব উত্তর ০২নং ওয়ার্ডে
সংরক্ষিত মহিলা আসনের সদস্যরা হলেন,তাছলিমা আক্তার আখি (ফুটবল প্রতীক), নাজমা আক্তার আসমা আঁখি (দোয়া কলম প্রতীক), রওনক আরা রত্না (টেলিফোন প্রতীক) ও রোকেয়া বেগম (বই প্রতীক)। তবে বই প্রতীক রোকেয়া বেগম রওনক আরা রত্না কে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে যাওয়ায় ৩ জনের মধ্য প্রতিদ্বন্দ্বিতা হবে। এ সংরক্ষিত ওয়ার্ডে ৩ উপজেলায় ভোটার জনপ্রতিনিধিদের সংখ্যা ৪’শ পঁয়তাল্লিশ।
কাল সোমবার কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে ডিজিটাল (এভিএম) পদ্ধতির মাধ্যমে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটবে কাল সোমবার ১৭ অক্টোবর নির্বাচনে। সে পর্যন্ত আমাদের সকলকে অপেক্ষা করতে হবে।

error: Content is protected !!

Powered by themekiller.com