Breaking News
Home / Breaking News / সভাপতি হাতেম- সম্পাদক রশিদ লক্ষীরচরে সফল ইউনিয়ন আ, লীগের সম্মেলন

সভাপতি হাতেম- সম্পাদক রশিদ লক্ষীরচরে সফল ইউনিয়ন আ, লীগের সম্মেলন

সভাপতি হাতেম- সম্পাদক রশিদ
লক্ষীরচরে সফল ইউনিয়ন আ, লীগের সম্মেলন

নিপুন জাকারিয়া:—

জামালপুর সদর উপজেলার ৩ নং লক্ষীরচর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ( ১০ অক্টোবর) বিকালে বারুয়ামারী জহুরা খাতুন উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাবেক ভুমিমন্ত্রী জামালপুরের প্রবীণ বশিয়ান নেতা, লক্ষীরচর ইউনিয়নের উর্বর মাটির গর্বিত সন্তান রেজাউল করিম হীরার অসুস্থ জনিত কারনে অনুপস্থিত থাকায়, সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী,সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আফজাল হোসেন বিদ্যুৎ, যুগ্ন-সাধারন সম্পাদক অধ্যক্ষ মুস্তাফিজুর রহমান মুক্তা, সাংগঠনিক সম্পাদক উপজেলা চেয়ারম্যান আবুল হোসেনসহ অনেকে।

সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. হাফিজুর রহমান স্বপন।

সম্মেলন পরর্বতী দ্বীতিয় অধিবেশন শেষে প্রার্থীদের দাবীর পেক্ষিতে নেতৃবৃন্দরা ব্যাটলের ব্যবস্থা না করে, জেলা ও সদর উপজেলার আওয়ামী লীগের সাথে সম্মনয় করে, তৃনমূলের দাবী ও যাচাই-বাছাই করে সভাপতি হিসাবে হাতেম আলী তারা ও সম্পাদক হিসাবে আব্দুল রশিদের নাম ঘোষনা করেন। তৃনমূল ইউনিয়ন আওয়ামী লীগ তাদের অভিনন্দন জানিয়েছেন। #

Powered by themekiller.com