Breaking News
Home / Breaking News / চাঁদপুর জেলাপরিষদ নির্বাচনে আনারস প্রতীক চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন প্রধানিয়ার ব্যাপক গনসংযোগ

চাঁদপুর জেলাপরিষদ নির্বাচনে আনারস প্রতীক চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন প্রধানিয়ার ব্যাপক গনসংযোগ

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
জেলাপরিষদ নির্বাচন যতই দিন ঘনিয়ে আসছে ততই চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা প্রচার-প্রচারণার মধ্যে ব্যাপক গনসংযোগ চালিয়ে ব্যস্ততম সময় পার করছেন। রবি্বার (৯ অক্টোবর) চাঁদপুর জেলা পরিষদের আনারস প্রতীক চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকির হোসেন প্রধানিয়া প্রচার- প্রচারণার অংশ হিসেবে তার নির্বাচনী এলাকা কচুয়া উপজেলার ১নং সাচার ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেনের সভাপতিত্বে মত-বিনিময় সভা করেছেন। ছাত্রলীগ নেতা মোঃ সোহেলের সঞ্চলনায় আনারস প্রতীকের সমর্থনে বক্তব্য রাখেন, কচুয়া পৌর কাউন্সিলর কামাল হোসেন অন্তর ও পরিষদের সদস্যবৃন্দ।

চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন প্রধানিয়া বক্তব্যে বলেন, আমি নির্বাচিত হলে জেলার ৮টি উপজেলার ভোটার জনপ্রতিনিধিদের সাথে নিয়ে যে, সকল সমস্যা রয়েছে তা উন্নয়নের জন্য চেস্টা চালিয়ে কাজ করে যাবো। আগামী ১৭ অক্টোবর আনারস প্রতীকে ভোট চেয়ে জয়যুক্ত করার আহবান জানান তিনি।

একই দিন জাকির হোসেন প্রধানিয়া কচুয়া উপজেলার আরও একাধিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারদের সাথে ভোট চেয়ে মত-বিনিময় করেন।

error: Content is protected !!

Powered by themekiller.com