Breaking News
Home / Breaking News / সম্প্রীতির বন্ধনে এ দেশে সকল ধর্মের মানুষ এক সাথে বসবাস করছে …… শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিো

সম্প্রীতির বন্ধনে এ দেশে সকল ধর্মের মানুষ এক সাথে বসবাস করছে …… শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিো

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুর বাবুরহাটে সার্বজনীন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি।

এসময় তিনি বলেন মুসলিম, হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ধর্মাম্বলী এ বাংলাদেশ। এই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে আমাদের সকলেরই ভুমিকা রয়েছে, শেখ হাসিনার নেতৃত্বে আজকের বাংলাদেশে কোন ধর্মে ধর্মে হানাহানি, ধর্মকে ভিত্তি করে কোন ধরনের জোর জবরদস্তি, কোন রকম অত্যাচার নিপিড়ন এগুলো কোনটার এখানে স্থান নেই। হয়তো আমরা কখনো কখনো কোথাও শুনতে পেরেছি কিন্তু এর সব জায়গায় আমরা দেখেছি যে সেই অপশক্তি যারা আমাদের স্বাধীনতা বিরোধী ছিলো, যারা এদেশে হত্যা, অপরাধের রাজনীতি করেছে, যারা এদেশের প্রগতি চায়না, যারা এদেশের শান্তি চায়না, সমৃদ্ধি চায়না, যারা বাঙ্গালীর হাজার বছরের যে ঐতিহ্য যে আমরা সব ধর্ম বর্নের মানুষ মিলে শান্তিতে সমৃদ্ধিতে একসাথে বসবাস করবো এই সকল কিছু যারা চায়না তারাই এই ষড়যন্ত্র গুলো করে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সজাগ রয়েছে আর সকল ধর্মের মানুষ এক সাথে বাস করায় আমাদের মধ্যে সুসম্পর্ক বজায় রয়েছে। শেখ হাসিনা সরকারের আমলে সকল সম্প্রদায়ের মানুষ এক হয়ে বাস করছে বলে এ দেশ এগিয়ে যাচ্ছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে তিনি এ পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এ সময় তিনি ডাঃ দীপু মনি বাবুরহাট সার্বজনীন পূজা মণ্ডপ পরিদর্শন করেন এবং পরিদর্শনকৃত পূজা মন্ডপ কমিটির সাথে মতবিনিময় করেন। পূজা সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপন করার ক্ষেত্রে পূজারীদের প্রতি বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য আইয়ুব আলী বেপারী, বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশাররফ হোসেন, জেলা স্কাউটের সভাপতি অজয় কুমার ভৌমিক, পূজা মণ্ডপ কমিটির উপদেষ্টা মনিন্দ্র চন্দ্র, সভাপতি অশোক চক্রবর্তী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিজয় পাল, কোষাধ্যক্ষ অমৃত চন্দ্র দে প্রমূখ।

Powered by themekiller.com