Breaking News
Home / Breaking News / জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা এ বাংলার আর্শিবাদ… নাছির উদ্দিন আহমেদ

জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা এ বাংলার আর্শিবাদ… নাছির উদ্দিন আহমেদ

মোহাম্মদ সিন্টুঃ
বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

নানা কর্মসূচি মধ্য দিয়ে বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা এবং দলীয় পতাকা উত্তোলন, সোয়া ৮টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও মাল্যদান করা হয়।

এরপর সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের অর্থায়নে ভূমিহীন এবং গৃহহীনদের মাঝে ঘর উপহার প্রদান করা হয়। বিকেলে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান শেষে ৭৬তম জন্মবার্ষিকীর কেক কাটেন নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা এদেশের জন্য আশীর্বাদ। কারণ তিনি তার মেধা ও শ্রম দিয়ে এদেশকে আজকে মর্যাদাশীল জায়গায় নিয়ে এসেছেন। এটি একমাত্র তার দূরদর্শী নেতৃত্তের কারণে সম্ভব হয়েছে। তিনি তার পিতার স্বপ্ন বাস্তবায়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। যাতে এই দেশের মানুষ অর্থনৈতিকভাবে উন্নতি করতে পারে।

তিনি আরো বলেন, আমরা আওয়ামী পরিবার এক এবং অভিন্ন। দলের এবং দেশের প্রয়োজনে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। স্বাধীনতার পরাজিত শক্তিরা এখনো ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। পঁচাত্তরের অপশক্তি এখনো ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে।

জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডঃ বদিউজ্জামান কিরনের সঞ্চালনায় বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহঃ সভাপতি ইন্জিনিয়ার আব্দুর রব, সন্তোষ দাস, আব্দুর রশীদ সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন, এডঃ জহিরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজি, আইন বিষয়ক সম্পাদক এডঃ রুহুল আমিন সরকার, পৌর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজী, যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূইয়া, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েল সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Powered by themekiller.com