Breaking News
Home / Breaking News / জামালপুরে রাজ শ্রমিকের লাশ, পরিত্যক্ত টয়লেট থেকে উদ্ধার

জামালপুরে রাজ শ্রমিকের লাশ, পরিত্যক্ত টয়লেট থেকে উদ্ধার

জামালপুরে রাজ শ্রমিকের লাশ,
পরিত্যক্ত টয়লেট থেকে উদ্ধার

নিপুন জাকারিয়া:—

জামালপুরের সদর উপজেলায় শাহবাজপুর ইউনিয়নে
আওলাই এর একটি পরিত্যক্ত টয়লেট থেকে, এক যুবকের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আওলাই গ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত লাশটি আওলাই গ্রামের গফুর কাজীর ছেলে শিপন কাজী (২৭)। সে পেশায় রাজমিস্ত্রি ছিল। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়।

পুলিশ জানায়, গত ১২ সেপ্টেম্বর নিজ বাড়ি থেকে শিপন কাজী নিখোঁজ হওয়ার পর অনেক খোজঁ নেওয়ার পরেও তাকে পাওয়া যায়নি। পরে তার বাবা গত ১৩ সেপ্টেম্বর নারায়ণপুর তদন্ত কেন্দ্রে নিখোঁজের কথা জানিয়ে একটি সাধারন ডাইরি করেন। সেই জিডির সূত্র ধরেই উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আওলাই থেকে, আরিফুল ইসলাম (২৫) ও তিশা (২০) নামে দুইজন আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার দিনগত রাতে ওই এলাকার আলীমের বাড়ির পরিত্যক্ত একটি টয়লেট থেকে শিপনের গলিত লাশ উদ্ধার করা সম্ভব হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, আটক দুইজনের দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল রাতে পরিত্যক্ত একটি টয়লেট থেকে লাশটি উদ্ধার করে থানায় আনা হয়। সকালে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ সংক্রান্ত একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে।

Powered by themekiller.com