Breaking News
Home / Breaking News / নারী উদ্যোক্তা হিসেবে শারমিন আক্তার জুঁইকে সম্মাননা প্রদান

নারী উদ্যোক্তা হিসেবে শারমিন আক্তার জুঁইকে সম্মাননা প্রদান

মোহাম্মদ সিন্টুঃ
‘আমরা নারী আমরা পারি আমরাই আলোকিত নারী’ এই স্লোগান নিয়ে চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠন আয়োজিত ১৪তম জাতীয় ইলিশ উৎসবের সমাপনী দিনে আমরা আলোকিত নারীর হরেকরকমের ইলিশ রেসিপি প্রদর্শন করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় নারী উদ্যোক্তা সংগঠন হিসেবে এবং পিছিয়ে পরা নারীদের এগিয়ে নিয়ে যাওয়ায় চাঁদপুর জেলা লবি রহমান কুকিং ফাউন্ডেশনের প্রেসিডেন্ট ও আমরা আলোকিত নারী সংগঠনের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট শারমিন আক্তার জুঁইকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

শারমিন আক্তার জুঁই পারিবারিক কাজে দেশের বাহিরে থাকায় সম্মাননা স্মারকটি গ্রহণ করেন তাঁর মা জেসমিন আক্তার জলি সহ সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় টেলি কনফারেন্সের মাধ্যমে শারমিন আক্তার জুঁই কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ইলিশ উৎসবে সফলতা কামনা করেন। পূর্বে মত ইলিশ রক্ষা আন্দোলন হিসেবে ইলিশ উৎসবের পাশে থাকার আশা ব্যক্ত করেন।

চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের ও জাতীয় ইলিশ উৎসবের মহাসচিব হারুন আল রশিদ এর সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেনেসা ব্যান্ড এর বরেণ্য গিটারিস্ট রেজাউর রহমান রেজাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের সহ-সভাপতি ও কণ্ঠ যোদ্ধা কৃষ্ণ সাহাকে আমরা আলোকিত নারীর পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় সংগঠনের ভাইস প্রেসিডেন্ট ডাঃ রাশেদা আকতার, সেক্রেটারি সোনিয়া রহমান উপস্থিত ছিলেন।

এদিকে নানানরকমের ইলিশের রেসিপির মধ্যে আমরা আলোকিত নারী সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নীলা রহমান ইলিশের রোষ্ট, জয়েন সেক্রেটারি আমেনা বারী হোল ইলিশ, ইলিশ পোলাও, সোস্যাল মর্ডারেটর এডমিন মুসরাত মুন্নি ইলিশ ফ্রাইড রাইস, সদস্য মুনিয়া বাদল বেকড হিলশা, সদস্য মৌরি সাহা থিম কেক, ইলিশ কেক প্রদর্শন করে।

error: Content is protected !!

Powered by themekiller.com