Breaking News
Home / Breaking News / কচুয়ায় আওয়ামী লীগের দু-গ্রুপের মারামারির ঘটনায় মামলা প্রত্যাহারের প্রতিবাদে বিক্ষোভ

কচুয়ায় আওয়ামী লীগের দু-গ্রুপের মারামারির ঘটনায় মামলা প্রত্যাহারের প্রতিবাদে বিক্ষোভ

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলমসহ অন্যান্য নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে কচুয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ সেপ্টেম্বর) উপজেলার ৩টি স্থানে যথাক্রমে রহিমানগর, কচুয়া সদরের বিশ্বরোড ও সাচার বাজারে এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

৩টি সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন ভূইয়া, পালাখাল মডেল ইউনিয়নের চেয়ারম্যান হাবীব মজুমদার জয়, সাবেক ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল, জসিম উদ্দিন লিটন ও বিতারা ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ডা. গিয়াস উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলমসহ ১১ নেতাকর্মীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। নয়তো আরো কঠোর আন্দোলনের কর্মসূচী ঘোষনার কথাও বলেন তারা।

প্রসঙ্গত ১৬ সেপ্টেম্বর শুক্রবার রাতে কচুয়া বিশ্বরোড এলাকায় নিউ সৌদিয়া হোটেলের সামনে আওয়ামী লীগের দু-গ্রুপের মধ্যে মারামারির ঘটনায় যুবলীগ নেতা গাজী কামাল হোসেন বাদী হয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলমসহ ১১ নেতাকর্মীর বিরুদ্ধে কচুয়া থানায় (২০ সেপ্টেম্বর) মঙ্গলবার মামলা দায়ের করার প্রতিবাদে তারা এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করে।

Powered by themekiller.com