Breaking News
Home / Breaking News / চাঁদপুর এমদাদিয়া মাদরাসার ১০২ তম বার্ষিক মাহফিল অনুষ্ঠিত

চাঁদপুর এমদাদিয়া মাদরাসার ১০২ তম বার্ষিক মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর সদর উপজেলার পুরাণবাজার ঐতিহ্যবাহী জামিয়া আরাবিয়া এমদাদিয়া ( দাওরায়ে হাদীস) মাদরাসার ১০২ তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৯ নভেম্বর শুক্রবার মাদরাসা মাঠে হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লীদের উপস্থিতি এ মাহফিল অনুষ্ঠিত হয়।
মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও দোকানঘর রামদাসদীর কৃর্তী সন্তান বিশিষ্ঠ শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব হারুনুর রশীদ শেখ (প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ঃ বিক্রমপুর রি – রোলিং মিল লিঃ ও ডিরেক্টর বন্দর স্টীল ইন্ডাষ্ট্রিজ,ঢাকা এর পরিচালক ) মাহফিলে সভাপ্রধানের বক্তব্য রাখেন। তিনি বলেন, আমি এই এলাকার সন্তান।ছোট বেলায় ঢাকা চলে গেছি।৭৩ সাল থেকে ব্যবসা করছি।আল্লাহ আমাকে অনেক দিয়েছে।এখন মানুষের কল্যানে এবং সমাজ উন্নয়নে কাজ করছি।শুধু এমদাদিয়া মাদরাসাই নয়, এলাকার আরো অনেক মসজিদ মাদরাসার উন্নয়নে আমার সহযোগিতা রয়েছে।
মাদরাসার মুহতামিম ও শাইখুল হাদীস মাওঃ জাফর আহমাদ এর পরিচালনায় আমন্ত্রিত প্রধান মেহমান এর বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারি। এ সময় মাদরাসার সেক্রেটারি বিল্লাল হোসেন আখন্দ,প্রবাসি ব্যবসায়ি ও কাতার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, যুবলীগ নেতা শাহাদাত হোসেনসহ অন্যান্য মেহসানগন উপস্থিত ছিলেন।
মাহফিলে আল্লাহ রাসূল,ইসলাম, দ্বীন দুনিয়া ও আখেরাত সম্পর্কে তাশরিফ করেন পীরে কামেল ও শাইখুল হাদীস আল্লামা মুফতি আবু সাঈদ ( দাঃ বাঃ), মুফতি হাবিবুর রহমার মিছবাহ,হযরত মাওঃ শফিকুল ইসলাম ও সালমান সাকী।
আমন্ত্রিত মেহমান,মাদরাসা কমিটির নেতৃবৃন্দ,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সর্বস্তরের মানুষ আমলের সাথে ওয়াজ শুনেন।

Powered by themekiller.com