Breaking News
Home / Breaking News / চাঁদপুরের শাহরাস্তিতে হেযবুত তওহীদের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে ব্যাপক গনসংযোগ

চাঁদপুরের শাহরাস্তিতে হেযবুত তওহীদের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে ব্যাপক গনসংযোগ

বিশেষ প্রতিনিধিঃ
১৪ ই সেপ্টেম্বর (বুধবার) দিনব্যাপি কেন্দ্রীয় চলমান কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলায় দৈনিক দেশের পত্র পত্রিকা ও হ্যান্ডবিল গনমানুষের হাতে পৌছে দেওয়ার মধ্য দিয়ে গনোসংযোগ করেন শাহরাস্তি উপজেলা হেযবুত তওহীদ নেতৃবৃন্দ। এ সময় শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন রশিদ কে সুজন হতার বিচারের দাবিতে স্মারকলিপি ও হ্যান্ডবিল প্রদান এবং শাহরাস্তি থানার ডিউটি অফিসার মহসিন ও শাহরাস্তি পৌর মেয়র আব্দুল লতিফ, চাঁদপুর জেলা সিএনজি, অটো চালক সমিতির সভাপতি আবুল মিয়া কে হ্যান্ডবিল ও পত্রিকা প্রদান এবং উপজেলায় অবস্থিত মেহের ডিগ্রি কলেজ এর শিক্ষক শিক্ষার্থী, উপজেলার দোয়াভাঙ্গা বাসস্ট্যান্ড সহ উপজেলার গুরুত্বপূর্ন হাট-বাজারে হ্যান্ডবিল দিয়ে ব্যাপকহারে গনসংযোগ সৃষ্টি করেন হেযবুত তওহীদ শাহরাস্তি উপজেলার নেতৃবৃন্দরা।

গনসংযোগ কালে হেযবুত তওহীদ সদস্যরা বলেন আপনারা অবগত আছেন যে গত ২৩ আগস্ট পাবনায় হেযবুত তওহীদ জেলা কার্যালয়ে সন্ত্রাসী হামলায় ১০ জন আহত ও ১ জনকে নৃশংসভাবে হত্যা করা হয়। এ নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশসহ নানারকম কর্মসূচি পালন করে আসছে হেযবুত তওহীদ আন্দোলন। তাছাড়া গত ৩ রা সেপ্টেম্বর ঢাকার উত্তরায় মানববন্ধন করে হেযবুত তওহীদ উত্তরা শাখা, যে মানববন্ধন জনসমুদ্রে রূপ নেয়। উক্ত মানববন্ধন থেকে হেযবুত তওহীদের মাননীয় এমাম সুজন হত্যার বিচারের দাবিতে কেন্দ্রীয়ভাবে কর্মসূচি ঘোষণা করেন। তারই অংশ হিসাবে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলা হেযবুত তওহীদ (আমরা) এ গণসংযোগ কর্মসূচি পালন করছি।
সেই সাথে আমাদের জেলা বা উপজেলায় এমন ন্যাক্কারজনক ঘটনা যেন কোন জজ্ঞিবাদী, ধর্মব্যাবসায়ী, সন্ত্রাসী গোষ্ঠী না করতে পারে সে বিষয়ে সকলকে অবগত করছি। আমরা বলছি সমাজে যারা এমন অন্যায় কাজ করে মুহুর্তেই গুজব এবং হুজগ সৃষ্টি করে সাধারন মানুষের উপর হামলার উস্কানি দিয়ে মানুষের জানমালের ক্ষয়ক্ষতি করে তাদেরকে চিহ্নিত করে আইনের ধারায় যথাযথ বিচারের ব্যবস্থা করা হোক।

Powered by themekiller.com