Breaking News
Home / Breaking News / সাতকানিয়া দক্ষিণ ঢেমশা প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

সাতকানিয়া দক্ষিণ ঢেমশা প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

ইকবাল মুন্না,চট্টগ্রামঃ সাতকানিয়া উপজেলার পৌরসভা ৯নং ওয়ার্ডে অবস্থিত দক্ষিণ ঢেমশা গোয়াজর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, মা সমাবেশ, পুরস্কার বিতরণ ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১০ই নভেম্বর শনিবার সকাল ১০ টায় দক্ষিণ ঢেমশা গোয়াজর পাড়াস্থ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্কুল কমিটির সভাপতি ফয়েজ আহমদ লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে রিজিয়া রেজা চৌধুরী বলেন,মাননীয় প্রধান মন্ত্রী প্রাথমিক শিক্ষার জন্য পর্যাপ্ত বরাদ্ধ দিয়েছেন।যেহেতু প্রাথমিক শিক্ষা হচ্ছে আলোকিত জাতী গঠনের প্রথম ফাউন্ডেশন। তাই তিনি প্রাথমিক শিক্ষাকে উন্নয়নের জন্য সর্বোত্তম গুুরুত্ব দিয়েছেন। প্রধানমন্ত্রী সাতকানিয়া-লোহাগাড়ার অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি সার্বিক উন্নয়নের জন্য দুই হাজার কোটি টাকার বরাদ্ধ দিয়েছেন। যেটি সাতকানিয়া-লোহাগাড়ার ইতিহাসের জন্য বিরল।যা বলে শেষ করা যাবেনা। রিজিয়া রেজা চৌধুরী অনুষ্টানে উপস্থিত মায়েদেরকে উদ্দেশ্য করে বলেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নারী হিসেবে নারীদের সার্বিক উন্নয়নের জন্য বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছেন।মেধা বিকাশের জন্য বাংলাদেশের সব সেক্টরে নারীদের কর্মের সুযোগ সৃষ্টি করে দিয়েছেন।তাই আজ নারীরা আর পিছিয়ে নেই,অনেকদূর এগিয়ে গেছে।

অত্র বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী মোহাম্মদ ফয়সাল এর সঞ্চালনায়
বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সহ- সভাপতি নুরুল হক, প্যানেল মেয়র শিকু আরা বেগম, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা খালেদা আক্তার, ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, শিক্ষক অভিভাবক কমিটির সদস্য কামরুল হাসান, দাতা সদস্য ফরহাদুল ইসলাম, নারী নেত্রী হামিদা আকতার, সম্পা রানী দেবী, ব্যবসায়ী লিটন, আবদুর রহিম, ইঞ্জিনিয়ার আবদুল হামিদ,সাতকানিয়া পৌরসভা ছাত্রলীগের প্রতিনিধি মোহাম্মদ ইদ্রিস, সাতকানিয়া সরকারী কলেজ ছাত্রলীগের প্রতিনিধি জাহিদুল ইসলাম,ছাত্রনেতা মোহাম্মদ এমরান, জাহেদুল ইসলাম, সাগর, আজাদ, মফিজ সালাউদ্দিন, যুব নেতা আবদুর রহিম, হাছান আলী প্রমুখ।

Powered by themekiller.com