Breaking News
Home / Breaking News / চান্দ্রায় জালানী সংকট ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

চান্দ্রায় জালানী সংকট ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

মোহাম্মদ সিন্টুঃ
অবৈধ সরকারের জালানী সংকট ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর লাগাতার উর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুর সদরের ১২নং চান্দ্রা ইউনিয়নে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ আগস্ট) বিকেলে ১২নং চান্দ্রা ইয়াকুব আলী স্বারক উচ্চ বিদ্যালয় মাঠে এ প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিলে আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন।

তিনি বলেন, বর্তমান আওয়ামী সরকারের লাগামহীন দুর্নীতির কারণে আজ দ্রব্যমূল্যের উদ্যগতির বহিঃপ্রকাশ। সরকারি বিভিন্ন দপ্তর লুটপাট করে তার দায়ভার সাধারণ মানুষের উপর চাপিয়ে দেওয়া হচ্ছে। আওয়ামী সরকারের কাছে আজ সারা বাংলাদেশ জিম্মি হয়ে আছে। সাধারণ মানুষ আর এই সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। তাই বর্তমান সরকারকে বলতে চাই হয় দ্রব্যমূল্যের দাম কমান তা না হলে ক্ষমতা ছাড়ুন।

১২নং চান্দ্রা ইউনিয়ন বিএনপির আহবায়ক মোফাজ্জল হোসেন মফুর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর হোসেন খান।

১২নং চান্দ্রা ইউনিয়ন বিএনপি সদস্য সচিব তালহা ফারুকী সঞ্চয়ের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব নজরুল ইসলাম নজু, যুগ্ম আহ্বায়ক মোঃ জুয়েল, ১২নং চান্দ্রা ইউনিয়ন বিএনপি’র যুগ্ন আহবায়ক মোঃ ফারুক আখন, মোঃ মোরশেদ আলম মাস্টার, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ আলমগীর ঢালী, মোঃ ফরিদ জমাদার, ইউনিয়ন যুবদলের সভাপতি খোরশেদ আলম গাজী, সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক বাতেন জমাদার, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাসুদ মিজি, সাধারণ সম্পাদক মোঃ আলী মল্লিক, সাংগঠনিক সম্পাদক শফিক পাটোয়ারী, সদর উপজেলা ছাত্রদলের নেতা জিসান আহমেদ, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আউয়াল জমাদার।

এসময় বিক্ষোভ সমাবেশের উদ্দেশ্যে বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল এসে বিদ্যালয় মাঠে অবস্থান করে। পরে মিছিলটি বিদ্যালয় মাঠ থেকে বের হয়ে চান্দ্রা চৌরাস্তায় এসে শেষ হয়। এরপর আমন্ত্রিত নেতৃবৃন্দ উপস্থিত বিএনপি ও অঙ্গ সংগঠনের সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করে।

Powered by themekiller.com