Breaking News
Home / Breaking News / ড.মহীউদ্দীন খান আলমগীরের সমর্থকরা ফরম সংগ্রহে জন্য ঢাকার উদ্দেশে রওনা

ড.মহীউদ্দীন খান আলমগীরের সমর্থকরা ফরম সংগ্রহে জন্য ঢাকার উদ্দেশে রওনা

মফিজুল ইসলাম বাবুলঃ
জাতিয় একাদশ নির্বাচনের তফসিল ঘোষণার পর পরই দলীয় মনোনয়ন ফরম বিক্রি করতে শুরু করেছে বাংলাদেশ আওয়ামীলীগ। অাজ শুক্রবার ৯ নভেম্বর সকাল ১০ টায় ধানমন্ডির আওয়ামীলীগ কার্যালয়ে নতুন ভবনে শুরু হয় এই কার্যক্রম। সকাল থেকে কার্যালয়ের ৮টি বুথে ৮টি বিভাগের মনোনয়ন ফরম বিক্রি চলছে।
মনোনয়ন ফরম সংগ্রহের জন্য ইতোমধ্যেই কচুয়া উপজেলা আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ড.মহীউদ্দীন খান আলমগীরের সমর্থকরা শো ডাউন করে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে উদ্দেশ্যে রওনা দেন।জানা গেছে, কচুয়া উপজেলা চাঁদপুর-১ সংসদীয় আসনের আওয়ামীলীগ জাতীয় পার্টি ও বিএনপির মনোনয়ন প্রত্যাশী রয়েছেন এক ডজন। এ অাসনে অাওয়াীলীগের সম্ভাব্য প্রার্থীর তালিকায় রয়েছেন, বর্তমান সংসদ সদস্য ড.মহীউদ্দীন খান আলমগীর, এনবিআর’র সাবেক চেয়ারম্যান আলহাজ মো: গোলাম হোসেন, এনার্জি রেগুলেটরিং কমিশনের চেয়ারম্যান ড.সেলিম মাহমুদ. কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির ধর্ম বিষয়ক সহ সম্পাদক মহিবুল্লা মাহী, অস্ট্রেলিয়া সিডনি শাখার সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ।
ড.মহীউদ্দীন খান আলমগীরের সমর্থকরা শো ডাউন করে কচুয়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে অাজ সকালে গাড়ীর বহর নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ে উদ্দেশ্যে রওনা দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ চৌধুরী, দপ্তর সম্পাদক কবির হোসেন, ক্রীড়া সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু,শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মাঈনউদ্দিন সবুজ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Powered by themekiller.com