Breaking News
Home / Breaking News / হাইমচরে এসডিএস অফিসের কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শ্রমিক আনোয়ার হোসেন গাজীর মৃত্যু

হাইমচরে এসডিএস অফিসের কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শ্রমিক আনোয়ার হোসেন গাজীর মৃত্যু

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলার ২ নং আলগী উঃ ইউনিয়নের ২ নং ওয়ার্ড বিঙ্গুলিয়া গ্রামে মৃত আঃ মতিন গাজীর ছেলে আনোয়ার হোসেন গাজী (৫৫) বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছেন। তিনি এসডিএস ( শরিয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি) অফিসের নির্মান কাজ করতে গিয়ে পানির মটর লাইনের সাথে বিদ্যুৎ স্পৃষ্ট হয়েছে বলে জানা যায়। ঘটনাস্থল ও পারিবারিক সুত্রে জানা যায় আনোয়ার হোসেন রাজ মিস্ত্রি কাজ করার জন্য প্রতিদিনের মত বৃহস্পতিবার সকালে কমলাপুর গ্রামে কর্মস্থলে পৌছালে সকাল ৯ টায় বিদ্যুৎ স্পৃষ্টের দূর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক উদ্ধার করে আনোয়ার হোসেন গাজীকে চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে এসডিএস হাইমচরের কো-অর্ডিনেটর নিগার সুলতানা বলেন, আনোয়ার হোসেন কে অফিস নির্মানের জন্য কন্টাক্ট দেই। প্রতিদিনের মত তিনি কাজ করেন এবং বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আহত হওয়ার খবর শুনতে পাই। তাকে হাসপাতালে নিলে সেখানে দেখতে যাই পরে তার মৃত্যুর বিষয়টি জানতে পারি। তার পরিবারের জন্য এসডিএস এর পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হবে।

নিহতের স্ত্রী বলেন, পরিবারের উপার্জনক্রম ব্যক্তি ছিলেন তিনি। এখন আমি তাকে হারিয়ে নিরুপায় হয়ে গেলাম। আমার সন্তানদের কে দেখবে। সংসার চালানোর মতো আর কেউ থাকলো না। নিহত আনোয়ার হোসেন গাজীর স্ত্রী ও দুই মেয়ে, এক ছেলে রেখে যান।

হাইমচর থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন জানান, আনোয়ার হোসেন নামে একজন বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যুর খবর শুনেছি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এডিএম বরাবর বিনা ময়নাতদন্তের আবেদন করেন। অনুমতি পেয়ে তারা লাশ দাফন করেন।

Powered by themekiller.com