Breaking News
Home / Breaking News / বাঁশখালীতে ইউপি সদস্য কে প্রাণনাশের হুমকি

বাঁশখালীতে ইউপি সদস্য কে প্রাণনাশের হুমকি

হাসান মুরাদ,চট্টগ্রাম দক্ষিণ প্রতিনিধিঃ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ অালি হায়দার চৌধুরি অাসিফকে কে বা কারা তার মোবাইল নাম্বারে ফোন করে প্রান নাশের হুমকি প্রদান করেছে।

উপজেলার ঐতিহ্যবাহী বড়ঘোনা জমিদার বাড়ির সাবেক ইউনিয়ন অাওয়ামী লীগের সভাপতি বিশিষ্ঠ সমাজসেবক মোহাম্মদ শাহজাহান চৌধুরীর পুত্র গন্ডামারা ইউপি’র প্যানেল চেয়ারম্যান-১ ও ৬ নং ওয়ার্ডের ইউপিএম কে তার মোবাইলে ফোন করে প্রান নাশের এ হুমকি প্রদান করা হয়।

এ ব্যাপারে অালি হায়দার চৌধুরী অাসিফ তার জীবনের নিরাপত্তা চেয়ে বাঁশখালী থানায় সাধারন ডায়েরিও করেছে।

ঘটনার বিবরনে প্রকাশঃ গত ৬ নভেম্বর, মঙ্গলবার দুপুর ১.৪০ ও ১.৪২ মিনিটে জনৈক অপরিচিত ব্যক্তি।

০১৮৮১-৬০৪২৭৩ মোবাইল নম্বর থেকে গন্ডামারা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান-১ মোহাঃ আলি হায়দার চৌধুরী আসিফ এর ব্যক্তিগত মোবাইল নম্বরে(নং- ০১৭৪০৬৫৬২৬২) কল করে বলে,” তোরতো বাঁচার ইচ্ছা নেই মনে হয়, গরু যেভাবে জবাই করে তোকেও সেভাবে জবাই করে ফেলব, বেশি সেয়ানামী করিসনা” বলে প্রান নাশের হুমকি প্রদান করে এবং অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকে।তিনি বিরক্ত হয়ে ফোন কেটে দিলেও পরবর্তীতে একই নম্বর থেকে আবারো কল করে একইভাবে হুমকি ধমকি প্রদানসহ গালিগালাজ করতে থাকে।

মোবাইলে হুমকি ধমকি ও গালিগালাজের ঘটনায় ভীতসন্ত্রস্থ হয়ে ইউপিএম ও প্যানেল চেয়ারম্যান অালি হায়দার চৌধুরী এ বিষয়ে বাঁশখালী থানায় সাধারণ ডায়েরী (নং-২৮৪, তাং-০৬/১১/১৮ ইং) লিপবদ্ধ করে এবং বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তারসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে জীবনের নিরাপত্তা চেয়ে আবেদন করে।

এ ব্যাপারে অালি হায়দার চৌধুরীর কাঁছে জানতে চাইলে তিনি সরাসরি কাউকে অভিযুক্ত না করলেও দীর্ঘদিন থেকে গন্ডামারা ইউপি চেয়ারম্যান সদ্য গ্রেফতার হওয়া ৫ হত্যাসহ ২৬ মামলার অাসামী চেয়ারম্যান লেয়াকত অালির সাথে সম্পর্কের তিক্ততা এবং বর্তমানে চেয়ারম্যান লেয়াকত আলি জেল হাজতে থাকায় মোহাঃ আলি হায়দার চৌধুরী আসিফ প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করায় কোন মহলের চক্ষুশুল হওয়ার কারন হতে পারে বলে ঈঙ্গিত করেন।

গন্ডামারা ইউপি’র প্যানেল চেয়ারম্যান অালি হায়দর চৌধুরী অাসিফকে মোবাইলে প্রান নাশের হুমকি ও অশ্রাব্য ভাষায় গালিগালাজের ঘটনা মুহুর্তে সোস্যাল মিডিয়ার সুবাদে ভাইর‍্যাল হওয়ার সাথে সাথে চারদিকে নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠে।

উল্লেখ্যঃ অালি হায়দার চৌধুরী ইউপিএম ও প্যানেল চেয়ারম্যানের পাশাপাশি সে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের ঘূর্ণিঝড় প্রস্তুতি কমিটি( সিপিপি)’র গন্ডামারা ইউনিয়ন টিম লিডার-৩ এর দায়িত্বে অাছেন

Powered by themekiller.com