Breaking News
Home / Breaking News / আমি যতদিন বেঁচে থাকবো আমার বুদ্ধিমত্তাদিয়ে আপনাদের সর্বাত্মক কল্যানে কাজ করে যাবো ——— ড. মহিউদ্দিন খান আলমগীর

আমি যতদিন বেঁচে থাকবো আমার বুদ্ধিমত্তাদিয়ে আপনাদের সর্বাত্মক কল্যানে কাজ করে যাবো ——— ড. মহিউদ্দিন খান আলমগীর

মফিজুল ইসলাম বাবুল ॥
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর বলেছেন, আজ কচুয়া উপজেলার ইসলামপুর ও ছাপাতলী এলাকায় প্রায় ১০ কোটি টাকা ব্যায়ে ৪ টি উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছি এগুলো হচ্ছে- ছাপাতলী ফাযিল মাদ্রাসার ৪র্থ তলা বিশিষ্ট্য একাডেমিক ভবন নির্মাণ, ইসলামপুর প্রাথমিক বিদ্যালয় হতে পালের বাড়ি পর্যন্ত ড. জালাল আলমগীর সড়ক নির্মাণ কাজ, ছাপাতলীতে একটি নির্মাণ কাজ ও ইসলামপুর প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় ভবন নির্মাণ। ইতিমধ্যে এ এলাকায় উল্লেখযোগ্য সংখ্যক পুল-কালভার্ট, রাস্তাঘাট, বিদ্যুতায়ন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন কাজ সমাপ্তসহ বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও মাতৃত্বকালীন ভাতা পাওয়ার ব্যবস্থা করা হয়েছে। আরো তিনটি রাস্তা নির্মাণের জন্য আজ দাবী জানানো হয়েছে, সেগুলোও শিগগিরই সম্পন্ন করা হবে। এসব উন্নয়নের বাহক হচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। এ উন্নয়নের ও কল্যানের কাজ অব্যাহত রাখতে হবে। তাই আসন্ন সাধারণ নির্বাচনে শেখ হাসিনাকে সর্বাত্মক সমর্থন দিবেন।
তিনি আরো বলেন, শেখ হাসিনার স্থানীয় প্রতিনিধি হিসেবে আমাকেও সমর্থন দিবেন। আজ ইসলামপুরের এ জনসভায় আপনাদের স্বতঃ¯ফূর্ত ব্যপক উপস্থিতি প্রমাণ করে আপনারা আমাকে সমর্থন করেন, ভালোবাসেন ও মমতা করেন। আপনাদের এ সমর্থন, ভালোবাসা ও মমত্ববোধের বিপরীতে আমি যতদিন বেঁচে থাকবো আমার বুদ্ধিমত্তাদিয়ে আপনাদের সর্বাত্মক কল্যানে কাজ করে যাবো। তিনি অাজ বুধবার দুপুরে কচুয়া উপজেলার ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক বিরাট জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অ্যাড. মো. হেলাল উদ্দীনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মো. সোহাগ উদ্দীনের পরিচালনায় জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আইয়ুব আলী পাটওয়ারী ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ। এছাড়াও বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য শহীদ উল্যাহ, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আমির হোসেন, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, ইউপি চেয়ারম্যান আব্দুল হাই মুন্সি, উপজেলা মহিলা লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, চাঁদপুর জেলা পরিষদের সদস্য রওনক আরা রতœা, আওয়ামী স্বেচ্চাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম খলিল বাদল ও সধারণ সম্পাদক এ.এস.এম. জাকির হোসেন সবুজ, সাবেক সিনিয়র সহসভাপতি মেহবুবে রাব্বানী মানিক ও স্থানীয় আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন।

Powered by themekiller.com