Breaking News
Home / Breaking News / দীর্ঘ দিনের অবহেলিত জরাজীর্ণ অকেজো হয়েপড়া কাঁচা রাস্তার প্রায় ৭৭৫ মিটার মেরামত করার কাজ চলমান রয়েছে।

দীর্ঘ দিনের অবহেলিত জরাজীর্ণ অকেজো হয়েপড়া কাঁচা রাস্তার প্রায় ৭৭৫ মিটার মেরামত করার কাজ চলমান রয়েছে।

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলার।২ নং উঃ আলগী ইউনিয়নের বিঙ্গুলিয়া পালের মোড় থেকে সুফি ফজলুল রহমান (রহঃ) কমপ্লেক্স মাদ্রাসা পর্যন্ত প্রায় ৭৭৫ মিটার রাস্তার কাজ চলছে।

২৬ এপ্রিল মঙ্গলবার সকাল ১০ টায় সরজমিনে গিয়ে জানাযায় দীর্ঘ দিনের অবহেলিত জরাজীর্ণ অকেজো হয়েপড়া কাঁচা রাস্তার প্রায় ৭৭৫ মিটার মেরামত করার কাজ চলমান রয়েছে।
উক্ত রাস্তাটি ক্রমান্বয়ে পাকা করার কাজও সম্পন্ন হবে বলে আসাবাদী স্হানীয় এলাকাবাসী। অপরদিকে ইউনিয়নের শতশত বাসিন্দাদের যাতায়াতের সুবিধার্থে, বেঙ্গুলিয়া ও গোয়াল ভাওর যাওয়া জন্য এই রাস্তাটি গুরুত্বপূর্ণ।
হাইমচর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ও টিকাদার মোঃ জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী তিনি বলেন প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কার্যকরী ভূমিকা অব্যাহত রাখতে মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপি ও আমাদের বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর অক্লান্ত পরিশ্রমে জনকল্যাণমুখী কর্মকাণ্ডে উন্নয়ন মুলক কাজ অভিস্বরনীয় হয়ে থাকবে। বহুবিধ উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে ও অসমাপ্ত কাজগুলোর উন্নয়ন মূলক কাজ চলমান রয়েছে।

Powered by themekiller.com