Breaking News
Home / Breaking News / লক্ষীপুর জেলার রামগঞ্জ থেকে অপহ্নত কিশোরীকে চাঁদপুরে উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

লক্ষীপুর জেলার রামগঞ্জ থেকে অপহ্নত কিশোরীকে চাঁদপুরে উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

বিশেষ প্রতিনিধি ঃ

মানবতাই পুলিশের ধর্ম। অপহৃউ কিশোরীকে উদ্ধারে পুলিশের মহতি উদ্যোগকে স্বাগত জানাচ্ছে চাঁদপুরের আপামর জনতা। ৬ নভেম্বর মঙ্গলবার অপহ্নত কিশোরীকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো: ইবরাহিম খলিল কিশোরীর মা হালিমা বেগমের হাতে মেয়েটিকে তুলে দেন। চাঁদপুর মডেল থানা পুলিশের মহতি উদ্যোগের কারণে মেয়েটি তাঁর মায়ের কাছে ফিরে যেতে পেরেছে।
চাঁদপুর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১ নভেম্বর বৃহস্পতিবার রাতে মডেল থানা পুলিশ ডিউটিতে গেলে মহামায়া বাজার এলাকায় কিশোরিকে কাঁদতে দেখে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তার পরিবারের মোবাইল নাম্বারে ফোন করে চাঁদপুর মডেল থানায় এসে তাদের মেয়েকে নেওয়ার জন্য বলে। সে গত ১৫ দিন পূর্বে লক্ষীপুর জেলার রামগঞ্জ এলাকা থেকে অপহরন হয় বলে পুলিশ জানান।
এ দিকে কিশোরীর পরিবার হতদরিদ্র হওয়ায় টাকার অভাবে গাড়ি ভাড়া জোগাড় করতে না পারায় চাঁদপুরে আসতে কাল ক্ষেপণ হয়। ফলে মায়ের কাছে যেতে না পেরে কিশোরী থানায় অজোর ধারায় কাঁদতে-কাঁদতে কিশোরী তার মাথা নিজেই দেয়ালের সাথে আঘাত করে ফাটিয়ে ফেলে। পরে পুলিশ তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে। এ খবর শুনে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো: ইব্রাহিম খলিলের নিদ্দের্শে থানার উপ-পরিদর্শক আওলাদ নিজের ব্যাক্তিগত তহবিল থেকে কিশোরীর মায়ের কাছে বিকাশে টাকা পাঠান। সে টাকা পেয়ে সোমবার (০৬ অক্টোবর) বিকেলে কিশোরীল পরিবার চাঁদপুর এলে তাদের হাতে মেয়েকে তুলে দেয়া হয়।
অপহৃতা কিশোরী বলেন, তাদের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার পশ্চিম বিঘা গ্রামে। তার বাবা মারা যাবার পর মায়ের বিয়ে হয় একই গ্রামের দিন মজুরের সাথে। কিশোরী মায়ের কাছেই থাকতো। ঘটনার দিন তার মা তাকে বাড়িতে একা রেখে নানার বাড়িতে বেড়াতে যায়। এরই ফাকেঁ কিশোরী বাড়ি থেকে একা বেড় হয়ে বাড়ির পাশের রাস্তায় যায়। সেখান থেকে এক দল যুবক তাকে গাড়িতে উঠিয়ে অপহরন করে চাঁদপুর নিয়ে আসে।
পুলিশ ধারণা করছে দীর্ঘ দিন অপহরণকারীরা কিশোরীকে আটকিয়ে রাখে। পরে এক পর্যায়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের মহামায়া বাজার এলাকায় রেখে পালিয়ে যায়।

Powered by themekiller.com