Breaking News
Home / Breaking News / চাঁদপুরে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষন মসজিদের ইমাম গ্রেফতার

চাঁদপুরে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষন মসজিদের ইমাম গ্রেফতার

ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষনের মামলায় মসজিদের ইমাম কে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক ছিলো ভন্ড মসজিদের ইমাম মাহবুব আলম (২৮)। বুধবার (৬ এপ্রিল) উপজেলার কালীপুর বাজার এলাকা থেকে মতলব উত্তর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

পুলিশ সুত্রে জানাযায়,সম্প্রতি থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে সানকিভাঙ্গা গ্রামের এ কিশোরীকে ধর্ষন করে আসছিল সানকিভাঙ্গা বায়তুল আমান জামে মসজিদের ইমাম মোঃ মাহবুব আলম । এরই মধ্যে ওই কিশোরী ৭ মাসের অন্তঃসত্তা হয়ে যায়। পরে গত ২৯ মার্চ ঘটনাটি জানাজানি হলে স্থানীভাবে মিমাংসার চেষ্টা হয়েছিলো। কিন্তু কোনো সমাধান হয়নি,বরং ইমাম গা ডাকা দেয়। ভন্ড ইমাম মাহবুব আলম মন্সিগঞ্জ জেলার হোগলাকান্দী গ্রামের আমির হোসেন মোল্লার ছেলে। সে ওই উপজেলার সানকিভাঙ্গা মসজিদে ইমামতির চাকুরি করতেন। পরবর্তীতে কিশোরীর মা বাদী হয়ে মতলব উত্তর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

মতলব উত্তর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত ইমাম মাহবুব আলমকে গ্রেফতারের পর তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Powered by themekiller.com