Breaking News
Home / Breaking News / কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে বোরহানউদ্দিন-দৌলতখান আ’লীগ নেতৃবৃন্দের ভাচ্যুর্য়াল সভা

কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে বোরহানউদ্দিন-দৌলতখান আ’লীগ নেতৃবৃন্দের ভাচ্যুর্য়াল সভা

মো কামরুল হোসেন সুমন,ভোলা প্রতিনিধিঃ
ভোলার বোরহানউদ্দিনে, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দের ভাচ্যুর্য়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টা থেকে বোরহানউদ্দিন পৌরসভা মিলনায়তনে কেন্দ্রের সাথে বরিশাল বিভাগের তৃণমূল নেতৃবৃন্দের আলোচনা সভার অংশ হিসেবে ওই দুই উপজেলার নেতৃবৃন্দ ভাচ্যুর্য়াল সভায় যুক্ত হয়।
কেন্দ্র থেকে ভাচ্যুর্য়াল সভার নেতৃত্ব দেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আবুল হাসনাত আবদুল্লাহ ও আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। বোরহানউদ্দিনে ভাচ্যুর্য়াল সভার নেতৃত্ব দেন ভোলা-২ (বোরহানউদ্দিন-দৌলতখান) আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।
ভাচ্যুর্য়াল সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আ’লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, কার্য নিবার্হী সদস্য ও উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আ,ন,ম আবদুল্লাহ, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নাছির খাঁন, সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম খান। সভায় উভয় উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা নেতৃবৃন্দ ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!

Powered by themekiller.com