Breaking News
Home / Breaking News / চাঁদপুরের পুলিশ সুপারের সহতায় কচুয়া থানা পুলিশের ঝটিকা অভিযানে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

চাঁদপুরের পুলিশ সুপারের সহতায় কচুয়া থানা পুলিশের ঝটিকা অভিযানে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
চাঁদপুর জেলা তথা কচুয়ায় মাদক অভিযানে সফলতার পথে এগিয়ে যাচ্ছে। চাঁদপুরের সু-যোগ্য পুলিশ সুপার মিলন মাহমুদ ও কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিউদ্দিনের নির্দেশে শুক্রবার (১১ মার্চ) সকাল ১১টার দিকে কচুয়া উপজেলার সিমানাস্থ কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের জগতপুর উচ্চ বিদ্যালয়ের সম্মূখে রিলাক্স যাত্রীবাহী বাস থেকে এস. আই মামুনুর রশিদ সরকার মামুন, এ এসআই সজল বড়ুয়া, মাজহারুল ইসলাম, রাসেল মিয়া ও আল-আমিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঝটিকা অভিযান চালিয়ে বাঘেরহাট জেলার কচুয়া থানার গজালিয়া গ্রামের সরোয়ার শেখের ছেলে কুদ্দুস শেখ (২৭) ও গোপালগঞ্জ জেলার মোকছেদপুর থানার মহেশতলী গ্রামের মৃত আঃ হাকিম খাঁর ছেলে আরজান খাঁ (৫৫) কে ১১ কেজী গাঁজাসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

সম্প্রতি থেকে কচুয়া উপজেলার ওই জগতপুর স্থান এলাকা থেকে দফায় দফায় পুলিশ প্রশাসনের অভিযানে মাদকের বড় বড় চালান আটক-গ্রেফতারে পুরো চাঁদপুর জেলায় মাদক নিয়ন্ত্রণে সফলতার পথে এগিয়ে যাচ্ছে বলে মানুষের মুখে আলোচনার স্থান পায়।

কচুয়া থানার সু-যোগ্য (ওসি) বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে বিজ্ঞ আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

Powered by themekiller.com