Breaking News
Home / Breaking News / কোনো দুর্নীতিবাজ যেনো সংগঠন কিংবা মসজিদ মন্দিরের সভাপতি নির্বাচিত না হয়.. জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ

কোনো দুর্নীতিবাজ যেনো সংগঠন কিংবা মসজিদ মন্দিরের সভাপতি নির্বাচিত না হয়.. জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেছেন,আমাদের জীবন যাত্রার অনেকাংশে বেড়েছে, আগে যাদের ঘর বাড়ি ছিলোনা এখন তাদের ঘর বাড়ি আছে, আগামী ২০৪১ সালের মধ্যে আমাদের দেশ আরো উন্নত হবে। তিনি বলেন, এখন মানুষ খেতে পারে তাই তাদের আত্মমর্যাদা বেড়েছে, যখন মানুষের প্রধান প্রধান চাহিদা গুলো পূরণ হয়ে যায় তখন তাদের মধ্যে আত্মমর্যাদাবোধ কাজ করে। মাননীয় প্রধানমন্ত্রীর কারনেই আমাদের দেশের এই অর্জন। তিনি ৫ মার্চ শনিবার সকালে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রধাণ অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন। জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক আরো বলেন, আমরা আগে রাজাকারকে বললতাম “তুই রাজাকার”, এখন আমরা কোনো দুর্নীতিবাজ প্রমানিত হলেই বলবো “তুই দুর্নীতিবাজ”, এ সব দুর্নীতিবাজরা যেনো কোনো সংগঠন মসজিদ মাদ্রাসা স্কুল কলেজ এবং মন্দিরের সভাপতির দায়িত্ব নিতে না পারে সে জন্য সম্মিলিতভাবে প্রতিবাদ করবেন। তাদের উৎস্য কি তারা কিভাবে ধনী হচ্ছে সেদিকে খেয়াল রাখবেন, সর্বশেষ তিনি বলেন, আমরা সরকারীভাবে যারা দায়িত্ব পালন করি আমাদের সকলের দায়িত্ব সঠিকভাবে তা পালন করা, তাহলে আমাদের মানুষ মনে রাখবে।
চাঁদপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান মুক্তিযুদ্ধের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিব বর্ষ উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
চাঁদপুর জেলা পরিষদ মাঠে অনুষ্ঠিতব্য সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ, বীর মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মনজুর আহমেদ যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম।
অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বীর মুক্তিযোদ্ধাগণসহ অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান

error: Content is protected !!

Powered by themekiller.com