Breaking News
Home / Breaking News / ভোলার মনপুরায় ২ জলদস্যু আটক

ভোলার মনপুরায় ২ জলদস্যু আটক

মো কামরুল হোসেন সুমন,ভোলা প্রতিনিধিঃ
ভোলার মনপুরায় পুলিশের বিশেষ অভিযানে মেঘনার ত্রাস হাতিয়ার জলদস্যু মহিউদ্দিন বাহিনীর অন্যতম দুই দস্যুকে আটক করা হয়েছে। এই সময় আটককৃত দস্যুদের মোবাইল ফোনের বিকাশ একাউন্টে থাকা ৩০ হাজার টাকা জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন অভিযানে নের্তৃত্বে থাকা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ।

বৃহস্পতিবার বেলা ১১ টায় আটককৃত দস্যুদের মনপুরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করে ৭ দিনের রিমান্ড চায় পুলিশ। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক নুরু মিয়া দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার রাত ১০ টার দিকে নোয়াখালি জেলার হাতিয়ার তমরুদ্দিন বাজারে মনপুরা থানার ওসি সাইদ আহমেদের নের্তৃত্বে পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে দুই জলদস্যুকে আটক করে মনপুরা থানায় নিয়ে আসে।

আটককৃত জলদ্যুরা হলেন, ইসমাইল হোসেন বেচু ও নাহিদ হোসেন হৃদয়। এদের সবার বাড়ি নোয়াখালি জেলার হাতিয়া উপজেলার তমরুদ্দিন গ্রামে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৯ ফেব্রুয়ারী মেঘনা থেকে মনপুরা ৭ জেলেকে অপহরণ করে মুক্তিপণের ২ লক্ষ ২ হাজার টাকা ৫ টি বিকাশ একাউন্টের মাধ্যমে নেয় হাতিয়ার জলদস্যু মহিউদ্দিন বাহিনী।ওই ৫টি বিকাশ একাউন্টের নাম্বার ও মুক্তিপণ চাওয়া মোবাইল নাম্বারের সুত্র ধরে এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে বুধবার রাতে (২ মার্চ) মনপুরা থানার ওসি সাইদ আহমেদের নের্তৃত্বে হাতিয়ার তমরুদ্দিন বাজারে পুলিশ অভিযান পরিচালনা করে। পরে পুলিশ মহিউদ্দিন বাহিনীর দুই সদস্যদের অবস্থান নিশ্চিত করে তাদের আটক করে মনপুরা থানায় নিয়ে আসে।

এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহদে জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে জলদস্যুদের অবস্থান নিশ্চিত হয়ে বুধবার রাতে হাতিয়ার তমরুদ্দিন বাজারে অভিযান পরিচালনা করে দুই দস্যুকে আটক করে নিয়ে আসা হয়। পরে বৃহস্পতিবার বেলা ১১ টায় জলদস্যুদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানোর পর ৭ দিনের রিমান্ড চাওয়া হলে বিচারক ২ দিনের রিমান্ড মঞ্জুর করে।

error: Content is protected !!

Powered by themekiller.com