Breaking News
Home / Breaking News / খেলাধুলায় শিশুদের শিক্ষার মনোবিকাশ সৃষ্টি হয়..সানজিদা শাহনাজ

খেলাধুলায় শিশুদের শিক্ষার মনোবিকাশ সৃষ্টি হয়..সানজিদা শাহনাজ

মোহাম্মদ সিন্টুঃ
৫০তম জাতীয় স্কুল , মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

২৮ ফব্রুয়ারি সোমবার বিকেল ৩ টায় চাঁদপুর আউটার স্টেডিয়ামে তিন দিনব্যাপী ৫০ তম জাতীয় স্কুল ও মাদ্রাসা কারিগরি শিক্ষা সমিতি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা আজ সমাপনী দিনে চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দৈনিক সুদীপ্ত চাঁদপুর পত্রিকার সম্পাদক এম আর ইসলাম (বাবুর) সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলার নিবার্হী কর্মকর্তা সানজিদা শাহনাজ।

তিনি বলেন, প্রতিটা উপজেলায় এই শীতকালীন খেলা চলছে কিন্তু করোনার কারণে মাঝখানে একটু খেলাধুলা বন্ধ হয়ে গিয়েছিল। এখন মনে হয় আমরা আস্তে আস্তে আবার স্বাভাবিক পৃথিবীর দিকে এগিয়ে যাচ্ছি । খেলাধুলায় শিশুরা যেমন মনোযোগি হয় তেমনি অপরাধ প্রবনতা তাদের আকৃষ্ট করতে পারেনা। যারা ফার্স্ট, সেকেন্ড, থার্ড হয়েছে তাদের জন্য অভিনন্দন। আর যারা কিছু হতে পারো নাই, কিন্তু খেলায় অংশগ্রহণ করেছ। তাদের জন্য শুভকামনা রইল। ইনশাআল্লাহ আগামী বছর ফাস্ট, সেকেন্ড ,থার্ড এর মধ্যে চলে আসবে।

চাঁদপুর সদর উপজেলায় মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ কামাল হোসেন এর সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বেপারী, হামানকুর্দি পল্লী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল কৃষ্ণ ঘোষ, ডি এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মোহাম্মদ হোসেন, এম এম নূরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শাখাওয়াত হোসেন, পুরান বাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, গনেশ চন্দ্র দাস, মৈশাদী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মিজানুর রহমান প্রমুখ।

খেলা শেষে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ

error: Content is protected !!

Powered by themekiller.com