Breaking News
Home / Breaking News / দ্রব্য মূল্যের গতিরোধ ও মূল্য বৃদ্ধির সাথে জড়িতদের শাস্তির দাবিতে ভোলায় মানববন্ধন 

দ্রব্য মূল্যের গতিরোধ ও মূল্য বৃদ্ধির সাথে জড়িতদের শাস্তির দাবিতে ভোলায় মানববন্ধন 

মো কামরুল হোসেন সুমন, ভোলা প্রতিনিধিঃ

কৃত্রিম সংকট সৃষ্টি করে ভোলাসহ সারাদেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম ঊর্ধ্বগতির জন্য দায়ী অসাধু মুনাফাখোর ও সিন্ডিকেটকারী ব্যবসায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও দ্রব্যমূল্যের গতিরোধের দাবিতে ভোলায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিভিন্ন সংগঠন।

আজ সকাল ১০টায় শহরের কেজাহান মার্কেটের সামনে ভোলা ডেভেলপমেন্ট সোসাইটি, জেলা ছাত্র অধিকার পরিষদ, যুব অধিকার পরিষদ ও ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি’র ব্যানারে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তরা কৃত্রিম সংকট সৃষ্টি করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধির সাথে জড়িত অধিক মুনাফাখোর ব্যবসায়ীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে দ্রব্যের দাম নিয়ন্ত্রণ করতে প্রশাসনের নিকট অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, কবির হোসেন, ছাত্র অধিকার পরিষদের ভোলা জেলা সিনিয়র সহ সভাপতি সাকিব হোসেন সাখাওয়াত, মোঃ নবির হাসান, সাধারণ সম্পাদক বিডিএস ভোলা জেলা শাখা, বিডিএস ভোলা সদর উপজেলা সিঃ যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ হাসনাইন খন্দকার প্রমুখ।

এসময় বক্তারা আগামী তিন দিনের মধ্যে দ্রব্য মূল্য নিয়ন্ত্রনে কার্যকরি ভূমিকা রাখতে না পারলে বানিজ্য মন্ত্রীর পদত্যাগের দাবি তোলেন।

error: Content is protected !!

Powered by themekiller.com