Breaking News
Home / Breaking News / বাংলাদেশ মটর শ্রমিক লীগের নবনির্বাচিত সহ-সভাপতি হলেন জাকির হােসেন রাজু

বাংলাদেশ মটর শ্রমিক লীগের নবনির্বাচিত সহ-সভাপতি হলেন জাকির হােসেন রাজু

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার কৃতিসন্তান মােঃ জাকির হােসেন রাজুকে বাংলাদেশ মটর শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সম্মানিত সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়েছে।

গত শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বাংলাদেশ মটর শ্রমিক লীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের সভাপতি মোঃ কালু শেখ ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাকের স্বাক্ষরিত পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়।

বাংলাদেশ মটর শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সহ-সভাপতি মােঃ জাকির হােসেন রাজু চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদি রামপুর মিয়াজী বাড়ির মৃত আব্দুস সাত্তার মিয়াজির ছেলে।

বাংলাদেশ মটর শ্রমিক লীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের অস্থায়ী কার্যালয় (আহসান উল্লাহ টাওয়ার) গাবতলীতে বাংলাদেশ মটর শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ কালু শেখের সভাপতিত্বে আলােচনা সভা অনুষ্ঠিত হয়। আলােচনা সভায় সংগঠনের কার্যকরী সভাপতি মোঃ মজিবর রহমানের প্রস্তাবনায় মােঃ জাকির হােসেন রাজুর নামটি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবে প্রস্তাব করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক সহ কেন্দ্রিয় কমিটির সকল নেতৃবৃন্দ হাঁ সূচক জবাব দেন। বাংলাদেশ মটর শ্রমিক লীগ একটি শ্রমিক বান্ধব সংগঠন, নির্যাতিত, নিপিড়িত মটর শ্রমিকদের অধিকার আদায় এবং শ্রমিকদের উন্নত জীবনমান ভিশন ২০২১ইং হইতে ২০৪১ইং লক্ষ্যে সংগঠনটি সবসময় কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ মটর শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মােঃ জাকির হােসেন রাজুর কাছে তার অভিব্যক্তি জানতে চাইলে তিনি বলেন, বাংলাদেশ মটর শ্রমিক লীগের আদর্শ, উদ্দেশ্য সমুন্নত রেখে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ গরিব দুঃখী মেহনতী মটর শ্রমিকদের পাশে আমি নিস্বার্থ
নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যাব। এবং মটর শ্রমিকদের কল্যাণে নিজেকে উৎস্বর্গ করতে পিছপা হবোনা। এবং মটর শ্রমিকের জীবনমান উন্নয়নের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাবো।

এ বিষয়ে ইউনিয়নবাসী জানান, আমাদের সকদি রামপুর মিয়াজী বাড়ির কৃতিসন্তান মােঃ জাকির হোসেন রাজুকে বাংলাদেশ মটর শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করায় আমরা চাঁদপুর জেলা ও ফরিদগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণ বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ বাংলাদেশ মটর শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

error: Content is protected !!

Powered by themekiller.com