Breaking News
Home / Breaking News / চান্দ্রায় নূরীয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার উদ্যােগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ দোয়া

চান্দ্রায় নূরীয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার উদ্যােগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ দোয়া

মোঃ হোসেন গাজী।।

চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নে চান্দ্রা বাজার নূরীয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার উদ্যােগে ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২১ ফেব্রুয়ারী সকাল ১১ টায় মাদ্রাসার হলরুমে আলোচনা সভায় চান্দ্রা বাজার নূরীয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ এ,টি,এম মোস্তফা হামিদীর সভাপতিত্বে ও মাওঃ এস এম আহসান হাবীব এর সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালনা করা হয়।

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ১৯৫২ সালের ভাষা আন্দোলনে শহীদদের স্মরনে শ্রদ্ধা নিবেদন, আলোচনা দোয়া ও মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ এ,টি,এম মোস্তফা হামিদী।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চান্দ্রা ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদ্রাসার উপাধ্যক্ষ মাওঃ মাহমুদুল হাসান, ইংরেজি প্রভাষক আওলাদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ বাচ্চু মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ শেখ, যুবলীগের আহ্বায়ক শেখ মোঃ আলমগীর হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহিম হোসেন ইবু সহ মাদ্রাসার শিক্ষক মন্ডলি ও অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!

Powered by themekiller.com