Breaking News
Home / Breaking News / সম্পত্তিগত জের ধরে দুর্বৃত্তদের হামলায় বৃদ্ধা মারাত্মক জখম

সম্পত্তিগত জের ধরে দুর্বৃত্তদের হামলায় বৃদ্ধা মারাত্মক জখম

মোহাম্মদ সিন্টুঃ
সস্পত্তিগত জের ধরে দুর্বৃত্তদের হামলায় পূর্ব ধানুয়া গ্রামের আব্দুল গফুর পাটওয়ারী বাড়ীর মৃত হাজী আব্দুর রহমানের ছেলে মো. নজির আহমেদ পাটওয়ারী (৮৫) মারাত্মকভাবে আহত হয়ে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুর্বৃত্তদের হামলায় তার শরীরের বেশ কিছু অংশ পুড়ে যায়।

শনিবার (৫ ফেব্রুয়ারী) সরকারি জেনারেল হাসপাতালে গেলে পারিবারিক সূত্রে এসব তথ্য পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শী একই এলাকার খলিলুর রহমান পাটওয়ারী ছেলে আলাউদ্দিন পাটওয়ারী (২৯), মৃত. আমিনুল হক মিয়াজীর ছেলে রানা মিয়াজী (৩০)সহ আরো অনেকে গণমাধ্যমকে জানান, ঘটনার দিন আনুমানিক বিকাল ৫টায় এলাকার আবু মার্কেটের সামনে একটি দোকানের সামনে আহত নজির আহমেদ এর জেঠাতো ভাই মৃত খাজা আহমেদ পাটওয়ারীর ছেলে আবুল কালাম পাটওয়ারী ও তার ছেলে রাহাত পাটওয়ারী’র সাথে তর্ক বিতর্ক হয়। তর্ক বিতর্কের এক পর্যায়ে আহত নজির আহমেদকে তারা এলোপাথাড়ি ঘুষি মারতে থাকে। একপর্যায়ে পাশের দোকানে থাকা গরম তেলের মাঝে আহত নজির আহমেদকে ফেলে দিলে তার শরীরের বেশিরভাগ অংশ পুড়ে যায়। পরে আমরা আহত ব্যক্তিকে চিকিৎসার জন্যে হাসপাতালে নিয়ে আসি।

আহত নজির আহমেদ পাটওয়ারী’র ছোট ছেলে মো. ইমাম হোসেন পাটওয়ারী গণমাধ্যমকে জানান, দীর্ঘদিন যাবত আমার বাবার সাথে তার জেঠাতো ভাই মৃত খাজা আহমেদ পাটওয়ারীর ছেলে আবুল কালাম পাটওয়ারী গংদের সাথে সম্পত্তিগত মামলা মোকদ্দমা চলছিলো। এনিয়ে শালিস, বিচার আচারও হয়েছে। এই ঘটনার জন্যে আমি বিচার দাবী করছি।

২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালের ডা. আমিনুর রহমান জানান, সন্ধ্যায় রোগীকে হাসপাতালে আনলে আমরা তার প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ভর্তি রেখেছি। রোগীর শরীরের প্রায় ৮-১০ শতাংশ পুড়ে যায়। রোগী এখনো সংকট মুক্ত নন।

প্রতিবেদন লেখা পর্যন্ত আইনগত সহায়তার ব্যাপারে পক্রিয়াধীন রয়েছে।

Powered by themekiller.com