Home / Breaking News / কচুয়ায় পনশাহী সঃপ্রাঃ বিদ্যালয়ের কাম-প্রহরীসহ দু’যুবক সাড়ে ৩ লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

কচুয়ায় পনশাহী সঃপ্রাঃ বিদ্যালয়ের কাম-প্রহরীসহ দু’যুবক সাড়ে ৩ লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
কচুয়া উপজেলার রহিমানগর বাজারের কলেজ গেইট সংলগ্ন বিকাশ ব্যবসায়ী জাহিদুল ইসলামের কাছ থেকে ১০০ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাম-প্রহরীসহ দু’যুবক রাত দুপুরে প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। বিকাশ ব্যবসায়ী জাহিদুল ইসলাম জানান, ইউপি নির্বাচনের পরেরদিন বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাত ১২টার পূর্বে দোকান বন্ধ করে রহিমানগর বাজারের পাশেই আশ্রাফপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পনশাহী গ্রামে আমার নিজ বাড়িতে যাওয়ার প্রতিমধ্যে আলী আশরাফ চেয়ারম্যান বাড়ির সমনে এক প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থীর ছেলে ১০০নং পনশাহী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাম-প্রহরী সোহেল রানা (৩০) ও একই বয়সের এবং একই গ্রামের জামালসহ এ দু’যুবক আমাকে একা পেয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে কিল, ঘুষি, লাথি মেরে সাথে থাকা ৩লক্ষ ৩০হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এসময় আমার ডাকচিৎকারে আশ-পাশের লোকজন ঘটনার স্থলে ছুটে এসে আমাকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় চিকিৎসালয়ে নিয়ে যায়।

স্থানীয় অধিবাসীরা জানান,ওই বিদ্যালয়ের কাম-প্রহরী এ ঘটনার দু’দিন আগেও তার এক চাচাতো ভাইসহ গ্রামের এক নিরীহ লোকের বিবাহিত মেয়েকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাত ভেঙ্গে দেয়ার ঘটনা ঘটায়। অধিবাসীরা আরো জানান, সোহেল মাদকাসক্ত, ঠিকমতো বিদ্যালয়ের দায়িত্ব পালন না করে তার খেয়াল খুশিমতো চলছে এবং সম্প্রতিতে বিদ্যালয় থেকে ছুটি না নিয়ে প্রায় এক/দেড় মাস যাবত এলাকার বাহিরে গিয়ে মানুষিক সমস্যার চিকিৎসা নেয়। এ বিষয়ে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মোঃ সেলিম মিয়া বলেন, একমাস হবে স্কুলে আসেনি চিকিৎসার জন্য বাহীরে ছিলো কথাটি সঠিক। তবে ছুটি নিয়েছে বলে জানান।

কাম-প্রহরীর এসব ঘটনা নিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ সাবিনা বেগমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,আমার উধ্বর্তন কর্মকর্তা উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ জামাল হোসেনকে অবগত করা হয়েছে। জামাল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আজ সকালে প্রধান শিক্ষক জনানোর পর আমি বলে দিয়েছি লিখিত ভাবে দরখাস্ত দাখিল করতে। তবে এক/দেড় মাস পর্যন্ত সে বিদ্যালয়ে আসেনি এ কথাটি প্রধান শিক্ষকও বলেনি এবং আমিও তা অবগত নই। অভিযুক্ত কাম-প্রহরী সোহেল ও জামালের বক্তব্য নেয়ার জন্য চেষ্টা করা হলে তাদেরকে পাওয়া যায়নি। জাহিদুল ইসলাম টাকা চিন্তাইয়ের ঘটনা নিয়ে ন্যায় বিচার পাওয়ার জন্য কচুয়া থানায় অভিযোগ দায়ের করেছে।

error: Content is protected !!

Powered by themekiller.com